সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যুক্তরাষ্ট্রে ভারতীয় শিক্ষার্থীকে গুলি করে হত্যা

ডেইলি সিলেট ডেস্ক ::

যুক্তরাষ্ট্রে গুলিবিদ্ধ হয়ে এক পিএইচডি শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গত ১৮ নভেম্বর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত ৯ নভেম্বর গুলিবিদ্ধ হন ওই শিক্ষার্থী। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি শুক্রবার এ তথ্য জানিয়েছে।

নিহত শিক্ষার্থীর নাম আদিত্য আদলাখা। তিনি যুক্তরাষ্ট্রের সিনসিনাটি বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি করছিলেন।

এনডিটিভির সংবাদে বলা হয়েছে, আদিত্য আদলাখা ইউনিভার্সিটি অব সিনসিনাটি মেডিকেল স্কুলে আণবিক এবং উন্নয়নমূলক জীববিজ্ঞান প্রোগ্রামে চতুর্থ বর্ষের ডক্টরেট শিক্ষার্থী ছিলেন।

সিনসিনাটি পুলিশের লেফটেন্যান্ট জোনাথন কানিংহাম বলেন, গত ৯ নভেম্বর অফিসাররা একটি গাড়ির ভেতরে গুলিবিদ্ধ এক ব্যক্তিকে দেখতে পান, যেটি ওয়েস্টার্ন হিলস ভায়াডাক্টের ওপরের ডেকের একটি প্রাচীরের সঙ্গে বিধ্বস্ত হয়ে পড়েছিল। চালকের পাশের জানালায় অন্তত তিনটি বুলেটের ছিদ্র দৃশ্যমান ছিল। তবে এ ঘটনায় এখন পর্যন্ত জড়িত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

সিনসিনাটি বিশ্ববিদ্যালয়ের স্বাস্থ্যবিষয়ক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং ডিন (কলেজ অব মেডিসিন) ডা. অ্যান্ড্রু ফিলাক বলেন, আজ আপনি হয়তো তার আকস্মিক, মর্মান্তিক মৃত্যুর খবর দেখেছেন। যারা তাকে চিনতেন, সহপাঠীরা এবং অন্য যারা আদিত্যের সঙ্গে দেখা করার সৌভাগ্য হয়নি, তারা যে কী বোধ করছেন তা খুবই অপ্রাত্যাশিত।

প্রসঙ্গত, আদিত্য আদলাখা ২০১৮ সালে নয়া দিল্লির দিল্লি বিশ্ববিদ্যালয়ের রামজাস কলেজ থেকে প্রাণিবিদ্যায় স্নাতক ডিগ্রি অর্জন করেন। তিনি ২০২০ সালে নতুন দিল্লিতে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেস থেকে ফিজিওলজিতে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। ২০২০ সালে তিনি যুক্তরাষ্ট্র যান। ২০২৫ সালের মধ্যেই আদলাখার পিএইচডি সম্পন্ন হওয়ার কথা ছিল।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: