সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আবারও ঢাকায় আসছেন অঞ্জন দত্ত

ডেইলি সিলেট ডেস্ক ::

এই তো মাস দেড়েক আগেই ঢাকার মঞ্চ মাতিয়ে গেছেন পশ্চিমবঙ্গের নন্দিত সংগীতশিল্পী ও চলচ্চিত্রকার অঞ্জন দত্ত। সেই মুগ্ধতার রেশ কাটতে না কাটতে ফের ঢাকার ফ্লাইট ধরছেন এই কিংবদন্তি। আগামী ২০ জানুয়ারি থেকে শুরু হচ্ছে এই উৎসবের ২২তম আসর। আন্তর্জাতিক এ আয়োজনটি ঘিরে বিভিন্ন দেশের গুণী ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হচ্ছে। তাদের মধ্যেই একজন অঞ্জন দত্ত। উৎসবে তাকে দুটো ভূমিকায় পাওয়া যাবে। প্রথমত, তিনি একটি মাস্টারক্লাস নেবেন। যেটার সঞ্চালনা করবেন বাংলাদেশের চলচ্চিত্র সমালোচক বিধান রিবেরু।

এরপরের অংশ যে অঞ্জনকে এ দেশের শ্রোতারা গ্রহণ করেছেন; সেই ওয়েফারার চোখে, চিরতরুণ যিনি বয়সকে সংখ্যা বানিয়ে ফুৎকারে উড়িয়ে দিয়ে মাইক্রোফোনের সামনে দাঁড়িয়ে… খাদের ধারের রেলিংটা, আমার দুষ্টু দো দো শিরিংটা, আমার শৈশবের দার্জিলিংটা…

উৎসব কর্র্তৃপক্ষ জানাচ্ছে, ২৭ জানুয়ারি বিকেল ৫টায় শুরু হবে অঞ্জন দত্তের পর্বটি। যেটা চলবে আড়াই ঘণ্টা। এই পর্বটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ জাতীয় জাদুঘরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মিলনায়তনে।

এর আগে আরও একটি চমকপ্রদ ঘোষণা দিয়েছে ঢাকা উৎসব কর্র্তৃপক্ষ। তারা জানায়, এবারের আসরে মাস্টারক্লাস নিতে আসবেন বিখ্যাত ইরানি নির্মাতা মাজিদ মাজিদি। যিনি ‘চিলড্রেন অব হ্যাভেন’, ‘মুহাম্মদ’, ‘দ্য ফাদার’, ‘কালার অব প্যারাডাইজ’র মতো চলচ্চিত্র নির্মাণ করে খ্যাতি পেয়েছেন।

চলচ্চিত্র নিয়ে দেশের বৃহত্তম আয়োজন এই ‘ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’। ১৯৯২ সাল থেকে এটি অনুষ্ঠিত হচ্ছে নিয়মিতভাবে। ‘নান্দনিক চলচ্চিত্র, মননশীল দর্শক, আলোকিত সমাজ’ স্লোগানের গান সামনে রেখে উৎসবটির আয়োজন করে আসছে রেইনবো ফিল্ম সোসাইটি। আসন্ন ২২তম আসরে ৭৫টি দেশের প্রায় ২৫০টি সিনেমা অংশ নেবে বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: