সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
সোমবার, ৬ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শ্রাবন্তীর জীবনে নতুন সঙ্গী!

ডেইলি সিলেট ডেস্ক ::

নেটপাড়ায় সবসময়ই আলোচনার কেন্দ্রে থাকেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রবন্তী চট্টোপাধ্যায়। বলা ভালো, সবচেয়ে বেশি ট্রোলের মুখে পড়েন শ্রাবন্তীই। একটা ছবি দিলেই নেটিজেনরা প্রায় ঝাঁপিয়ে পড়েন। তবে শ্রাবন্তীর এসবকে পাত্তা দেন না। বরং নিজেই থাকেন, নিজের খেয়ালে। আর এখন তো খুবই ব্যস্ত অভিনেত্রী। কারণ, তার বাড়িতে এসেছে নতুন সদস্য। তার পিছনেই এখন পুরো সময় দিচ্ছেন অভিনেত্রী। শ্রাবন্তীর পরিবারে কে এই নতুন সদস্য?

শ্রাবন্তী তার ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, একটি কুকুরছানাকে কোলে নিয়ে বসে আছেন শ্রাবন্তী। শ্রাবন্তী জানিয়েছেন, একটি হাস্কিকে পোষ্য হিসেবে বাড়িতে এনেছেন শ্রাবন্তী। সে এখন শ্রাবন্তীর জীবনের অনেকটা জুড়ে রয়েছে। শ্রাবন্তীর এই মিষ্টি কুকুরছানার ছবি দেখে, আদর পাঠালেন শুভশ্রী। শ্রাবন্তী পোষ্যপ্রেমী তার বাড়িতে এতো দিন তিনটি পোষ্য ছিল। এবার যুক্ত হলো আরও একটি।

শ্রাবন্তী এই ছবি পোস্ট করে লিখেছেন, আমার রূপকথার গল্পের পরিবারে তোমায় স্বাগত। এখানে অন্য অভিনেত্রী মিমি, শুভশ্রীসহ অনেকেই মন্তব্য করেছেন। মিমি প্রশ্ন করেন, নতুন সদস্যের নাম কী রাখলেন? জানা যায়, নতুন সদস্যের নাম ‘রোজ’।

শ্রাবন্তী ভারতীয় বাংলা চলচ্চিত্রের একজন সফল অভিনেত্রী। তিনি ১৯৯৭ সালে ‘মায়ার বাঁধন’-এ অভিনয়ের মাধ্যমে তার অভিনয় জীবন শুরু করেন। ২০০৩ সালে তার প্রথম বড় ধরনের কাজ ‘চ্যাম্পিয়ন’।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: