সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
সোমবার, ৬ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এই সরকারের অধীনে আর কোনো নির্বাচনে যাবে না জাতীয় পার্টি

ডেইলি সিলেট ডেস্ক ::

সরকার দেশ চালাতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে মন্তব্য করে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, আওয়ামী লীগ সরকারকে সাধারণ জনগণ আর চায় না। এই সরকারে অধীনে জাতীয় পার্টি আর কোনো নির্বাচনে অংশ নেবে না।

আজ বৃহস্পতিবার (১৯ অক্টোবর) গাইবান্ধা ইসলামিয়া হাইস্কুল মাঠে জাতীয় পার্টি জেলা শাখার সম্মেলনের আগে সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

জি এম কাদের বলেন, দেশ চালাতে এবং দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে সরকার। অদক্ষতা, অপচয় আর সরকারে লাগামহীন দুর্নীতির কারণেই দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনতে পারছে না। এখন নানা অজুহাত দিয়ে দাম নিয়ন্ত্রণহীন করার চেষ্টা হচ্ছে।

আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, এখনো রাজনৈতিক পরিস্থিতি অস্বচ্ছ, অনিশ্চিত। সঠিক সময়ে নির্বাচন হবে কি না তা নিয়েও মানুষের মধ্যে আশঙ্কা আছে। তাই জোটের বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নিতে পারিনি।

তিনি বলেন, আমরা ৩০০ আসনেই নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি। এ জন্য সব জেলাতেই কাউন্সিল করে সংগঠনকে শক্তিশালী করা হচ্ছে। সেই সঙ্গে প্রার্থী মনোনীত করে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য প্রতিটি আসনে কাজ করে যাচ্ছি। আগামী নির্বাচনে গাইবান্ধা সব কটি আসনসহ আমরা ৩০০ আসনেই প্রার্থী দেব।

জি এম কাদের বলেছেন, দেশ সংকটময়ু সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। কখন, কোথায় কোন অবস্থার সৃষ্টি হবে তা কেউ জানে না। জাতীয় পার্টি জনগণের মনের কথা বোঝার চেষ্টা করছে।

তিনি আরও বলেন বলেন, আওয়ামী লীগ ইতিহাস বিকৃত করছে। টেলিভিশনের মালিকগুলো সরকারের পছন্দমতো নিউজ কাভার করে। আমাদের সত্য কথাগুলো- সরকার যেটা চায় না, সেটা তারা প্রচার করে না।

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, দেশ এখন আমলাদের হাতে বন্দি। আমলাতান্ত্রিক জটিলতায় মানুষকে দুর্ভোগ পোহাতে হচ্ছে। বিভিন্ন ক্ষেত্রে প্রভাব বিস্তার করে দুর্নীতিবাজরা অবৈধভাবে অর্থ উপার্জন করে ফুলে ফেঁপে উঠেছে। তারা বিদেশে অর্থ পাচার করে দেশকে প্রায় পঙ্গু বানিয়ে ফেলেছে।

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুর রশিদ সরকারের সভাপতিত্বে এবং সদস্যসচিব সরওয়ার হোসেন শাহীন ও সদস্য রেজাউন্নবী রাজুর পরিচালনায় সম্মেলনে বক্তব্য দেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কাজী ফিরোজ রশীদ এমপি, অতিরিক্ত মহাসচিব (রংপুর) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত মহাসচিব রেজাউল ইসলাম ভূঁইয়া, প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, রানা মো. সোহেল এমপি প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: