সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
সোমবার, ২২ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মন থেকে অনির্বাণকে চুমু উপহার দিব: জয়া

ডেইলি সিলেট ডেস্ক ::

আগামী ১৯ অক্টোবর মুক্তি পাচ্ছে জয়া আহসান অভিনীত ‘দশম অবতার’ সিনেমা। সৃজিত মুখার্জী পরিচালিত এই ছবিতে অনির্বাণ ভট্টচার্যের সঙ্গে তার রসায়ন দেখা যাবে। ইতোমধ্যে ট্রেলারের মধ্যে দেখা গেছে দুজনে ঠোঁটে ঠোঁট রেখে গভীর চুম্বনে মত্ত, যা নেটাগরিকদের ঘুম হারাম করে দিয়েছে। পর্দায় এ নায়ক নায়িকাকে দীর্ঘ সময় একটি চুমুর দৃশ্যে দেখায় তা সহজে মেনে নিতে পারেননি নেটিজেনরা। ভারতীয় গণমাধ্যমকে দেয়া একটি সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুলেছেন জয়া ও অনির্বাণ।

ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জির নতুন সিনেমা ‘দশম অবতার’এর ট্রেলার প্রকাশিত হওয়ার পর থেকেই সমালোচনার ঝড়ে আছেন অনির্বাণ ভট্টাচার্য ও জয়া আহসান। কারণ নতুন এই সিনেমার ট্রেলারে দুই সেলিব্রেটিকে দেখা গেছে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে।

ওই সাক্ষাৎকারে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া এ বিষয়ে বেশ স্পষ্টভাবেই জানান যে, এমন দৃশ্যে এবারই তিনি প্রথম অভিনয় করেননি। তাছাড়া এর আগে অনিবার্ণের সাথেই ‘ঈগলের চোখ’ সিনেমায় তাদের চুমুর দৃশ্যে দেখেছেন দর্শক।

সাক্ষাৎকারে জয়া আরও জানান, তাদের এ দৃশ্য এক শটেই অকে হয়েছিল। এরপরই আরও চমক দিয়ে জয়া জানান, ‘ঈগলের চোখ’ সিনেমায় অনিবার্ণের চেয়ে এবারের অনিবার্ণের সঙ্গে এমন দৃশ্যে অভিনয় করার অভিজ্ঞতা তার সবচেয়ে ভালো হয়েছে।

এর কারণ হিসেবে নায়িকা বলেন, গতবার অনির্বাণ বিবাহিত ছিল না। এবার বিয়ে করেছে। অনেকটা পরিণত হয়েছে। তাই ওর ( অনির্বাণ) এই ব্যক্তিগত পরিবর্তনের প্রভাব কাজ করতে গিয়ে অনুভব করেছি।

এরপরই নায়ক অনিবার্ণের জন্মদিনের প্রসঙ্গ নিয়ে কথা হয়। সাক্ষাৎকারে নায়ক অনির্বাণ জানান, জন্মদিনে মায়ের হাতের পায়েস দিয়েই দিন শুরু হয় তার। বাবা, মার মুখে ‘শুভ জন্মদিন’ শুনতে বেশ ভালো লাগে। তবে এর বাইরে নিজের জন্মদিন সবার সঙ্গে সেলিব্রেশন করতে অনির্বাণের বেশ অস্বস্তি লাগে।

এরপরই জয়াকে প্রশ্ন ছুঁড়ে দেয়া হয়, জন্মদিনে নায়ককে উপহার দিলে কী দিবেন? খানিকটা হেসেই জয়া উত্তর দেন, মন থেকে অনির্বাণকে চুমু উপহার দিব।

সাক্ষাৎকারের আলাপচারিতায় স্পষ্ট হয়ে উঠেছে যে, একসঙ্গে কাজ করতে গিয়ে ভালো বন্ধুতে পরিণত হয়েছে অনির্বাণ ও জয়া। তাদের বন্ধুত্ব এতটাই গভীর যে, নিজেরদের জীবনের সমস্যাও তারা একে অন্যের সঙ্গে শেয়ার করেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: