সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কার হাতে ধরে লাল গালিচায় এলেন শেহনাজ গিল?

ডেইলি সিলেট ডেস্ক ::

বলিউডের নবাগত অভিনেত্রী শেহনাজ গিল। অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর নিজেকে একপ্রকার গুটিয়ে নিয়েছিলেন তিনি। একাধিক সহকর্মীর সঙ্গে নাম জড়ালেও কখনো প্রেমের বিষয়ে মুখ খোলেননি। বরং, বারবার এড়িয়ে গেছেন সেই প্রসঙ্গ। এবার মনের মানুষ খুঁজে পেয়েছেন তিনি।

তিনি স্পষ্ট বলেছেন, প্রেমে পড়ার মতো মানসিকতা এই মুহূর্তে তার নেই, কেবল কাজে মন দিতে চান তিনি। তবে সম্প্রতি অবসান হয়েছে শেহনাজের একাকিত্বের। কাজের সূত্রেই এর প্রমাণ মিলেছে।

আসন্ন সিনেমা ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’র প্রদর্শনে হাজির ছিলেন শেহনাজ। তবে এবার আর একা নন, তার সঙ্গে হাজির ছিলেন পাঞ্জাবি গায়ক গুরু রনধাওয়া। একসঙ্গে লাল গালিচায় এলেন তারা। তবে কি প্রেমে সিলমোহর দিলেন তারা? ফটোগ্রাফারদের প্রশ্নে ছোট্ট হাসিতে কিঞ্চিৎ ইঙ্গিত দিলেন এরই।
পাঞ্জাবি সিনেমার মাধ্যমে বিনোদন জগতে পা রেখেছিলেন শেহনাজ। ২০১৯ সালে টেলিভিশনের রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেন তিনি। টেলিভিশন তারকা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে সেখানেই আলাপ শেহনাজের। সেখানেই গভীর বন্ধুত্ব ও প্রেমও।

তবে ২০২১ সালের সেপ্টেম্বরে সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুর পর অনেকটা বদলে গিয়েছিলেন শেহনাজ। ‘বিগ বস ১৩’-এ প্রতিযোগী থাকাকালীন সালমান খানের নজরে পড়েছিলেন শেহনাজ। চলতি বছর সালমানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’র মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার।

ওই সিনেমায় দর্শকের মন কাড়তে না পারলেও নিজেকে অনেকটাই গুছিয়ে নিয়েছেন তিনি। সোনম কাপুরের বোন রিয়া কাপুর প্রযোজিত ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ সিনেমায় ভূমি পেডনেকরের সঙ্গে অভিনয় করেছেন শেহনাজ। চলতি বছরের টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও নজর কেড়েছে এই সিনেমা।

চলতি বছরের শুরুর দিকে গুরুর সঙ্গে একটি ভিডিও ভাইরাল হয়েছিল শেহনাজের। পাঞ্জাবি গায়কের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন তিনি। পর্দার রসায়ন ধরা পড়েছিল ক্যামেরার নেপথ্যে তাদের খুনসুটিতেও। তখনই অনুরাগীরা আঁচ করেছিলেন, সিদ্ধার্থের পরে ফের মনের মানুষ খুঁজে পেয়েছেন শেহনাজ। লাল গালিচায় গুরুর সঙ্গে হাজির হয়ে কি সেই জল্পনাতেই সায় দিলেন অভিনেত্রী?

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: