সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ৩৪ সেকেন্ড আগে
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অক্টোবর থেকে যেসব ফোনে চলবেনা হোয়াটসঅ্যাপ

ডেইলি সিলেট ডেস্ক ::

ব্যবহারকারীদের জন্য প্রায়ই আপডেট নিয়ে আসে হোয়াটসঅ্যাপ। যুক্ত করা হয় নতুন অনেক ফিচার। সম্প্রতি চ্যানেল চালু করেছে হোয়াটসঅ্যাপ। এবার নতুন এক তথ্য জানাল এই অ্যাপ। তবে তাতে অনেক ব্যবহারকারীকে মোবাইল পাল্টাতে হতে পারে। অক্টোবর মাস থেকে বেশ কিছু মডেলের স্মার্টফোনে হোয়াটসঅ্যাপ চলবে না। এসব ফোনে মেসেজিং, ছবি-ভিডিও আদান-প্রদান করতে সমস্যায় পড়তে পারেন আপনি।

২৪ অক্টোবর থেকে অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেম ৪.১ বা তার পুরনো ভার্সনগুলোতে আর সেই নিরাপত্তা বা নতুন ফিচার্সের সুবিধা পাওয়া যাবে না। কারণ এই অপারেটিং সিস্টেম যে সমস্ত ফোনে চলে সেখানে হোয়াটসঅ্যাপের সাপোর্ট বন্ধ করছে মেটা। তাই বেশ কিছু ফোনের তালিকা করেছে মেটা।

ফোনের তালিকায় রয়েছে, স্যামসাং, হুয়াওয়ে, সনি এবং এলজির তৈরি বিভিন্ন মডেলের ফোন রয়েছে। মডেলগুলো হলো স্যামসাং গ্যালাক্সি নোট ২, স্যামসাং গ্যালাক্সি এস ২, স্যামসাং গ্যালাক্সি নেক্সাস, স্যামসাং গ্যালাক্সি এস, স্যামসাং গ্যালাক্সি ট্যাব ১০.১, এলজি অপটিমাস ২ এক্স, এলজি অপটিমাস জি প্রো, সনি এক্সপেরিয়া জেড, সনি এক্সপেরিয়া এস ২, সনি এরিকসন এক্সপেরিয়া আর্ক৩, এইচটিসি ওয়ান, এইচটিসি সেনসেশন, এইচটিসি ডিজায়ার এইচডি, নেক্সাস ৭, মটোরোলা জুম, মটোরোলা ড্রয়েড রাজর, আসুস ইইই প্যাড ট্রান্সফরমার ও আসুস আইকনিয়া ট্যাব এ ৫০০৩।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: