সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নতুনদের নিয়ে কাজ করতে আগ্রহী হৃদয় খান

ডেইলি সিলেট ডেস্ক ::

তরুণ প্রজন্মের কাছে অল্প সময়েই জনপ্রিয় হয়ে ওঠা কণ্ঠশিল্পী, সুরকার ও সংগীত পরিচালক হৃদয় খান। কিশোর বয়স থেকেই গানের প্রতি ভীষণ আগ্রহ তার। ক্যারিয়ারের শুরুতেই শ্রোতা-ভক্তদের মন জয় করেছেন এই সংগীতশিল্পী। সিনেমাতেও গান করেছেন তিনি। অনেকেই নতুনদের নিয়ে কাজ করতে চান না বলে মন্তব্য করেছেন এই গায়ক। সেটা গানের জগৎই হোক কিংবা মডেলিং বা অভিনয়। তবে এ ক্ষেত্রে নতুনদের নিয়ে কাজ করতে আগ্রহী হৃদয়। দেশের এক গণমাধ্যমের সাক্ষাৎকারে এমনটাই জানান এই সংগীতশিল্পী।

ঢাবির বিজ্ঞান ইউনিটের সাক্ষাৎকার শুরু ২১ এপ্রিল
হৃদয় বলেন, ২০০৭-২০০৮ সালের দিকে আমি যখন কাজ শুরু করছিলাম, তখন আমি দেখেছি নতুনদের জন্য কোনো প্ল্যাটফর্ম নেই। নতুনদের নিয়ে কেউ কাজ করতে চায় না। তখন আমি সিদ্ধান্ত নিই নতুনদের নিয়ে কাজ করব। যেহেতু আমার কম্পোজিশন করতে ভালো লাগে, আমি তাদের জন্য গান কম্পোজ করব, তারা সেই গানগুলো গাইবে। মূলত সেই ভাবনা থেকে ‘হৃদয় মিক্স’ অ্যালবামটা করা।

অডিও ও সিনেমায় গান করার পার্থক্য ও অভিজ্ঞতা শেয়ার করে তিনি বলেন, পার্থক্য তো আছেই। আসলে আমার কখনও গায়ক হওয়ার ইচ্ছা ছিল না। আমার প্রোডাকশন, ডিরেকশন, কম্পোজিশন খুব ভালো লাগত। আর সেখান থেকেই গানের শুরু। কিন্তু পরে দেশের বেশ কিছু জনপ্রিয় এবং গুণী শিল্পী আমাকে বললেন চলচ্চিত্রের জন্য গাইতে। তাদের কথা রাখতে বেশ কিছু সিনেমায় গেয়েছি। কিন্তু আমার অনেক শ্রোতা-দর্শকই সেটা জানেন না। এখন ভালো গল্প, ভালো গান পেলে গাইতে বেশ ভালো লাগে।

বর্তমানে নিজের কাজের প্রসঙ্গে হৃদয় বলেন, যেহেতু ডিরেকশন এবং প্রোডাকশন খুব ভালো লাগে, তাই নিজের ডিরেকশনে একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমা বানিয়েছি। এটার গল্প, ভাবনা, সম্পাদনা সব আমার করা। গল্পটি থ্রিলারধর্মী হবে। অনেক দিন ধরেই প্রকাশ করতে চাচ্ছি কিন্তু বিভিন্ন ব্যস্ততায় হয়ে উঠছে না। চলতি বছরের শেষ নাগাদ অবশ্যই মুক্তি দেব সিনেমাটি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: