সর্বশেষ আপডেট : ৫৫ মিনিট ৪৭ সেকেন্ড আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মা হচ্ছেন অভিনেত্রী ঋতাভরী!

ডেইলি সিলেট ডেস্ক ::

মা হওয়ার ঘোষণা দেন টালিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। এই ঘোষণা দেওয়ায় ভক্তদের মাঝে তোলপাড়। কারণ এই তারকার এখনও বিয়েই হয়নি। অভিনেত্রীর সন্তানের বাবা কে সেটা জানতে মুখিয়ে ছিল অনুরাগীরা। সেই আলোচনা আরেকটু বাড়িয়ে দেয় নায়িকার বেবি বাম্পের একটি ছবি।

আসলে প্রকৃত অর্থে মা হচ্ছে স্নিগ্ধা (সিরিজে ঋতাভরীর চরিত্র)। খুব শিগগিরই ওটিটিতে পা রাখতে চলেছেন অভিনেত্রী। ‘নন্দিনী’ নামের এই ওয়েব সিরিজে তিনি অভিনয় করবেন অন্তঃসত্ত্বা মায়ের ভূমিকায়। সবটাই ছিল সিরিজটির প্রচারণার কৌশল।

সিরিজে দেখা যাবে স্নিগ্ধা মা হতে চলেছে। কিন্তু চিকিৎসক জানায়, তার গর্ভের সন্তান পৃথিবীর আলো দেখবে না। ফলে গর্ভপাত ছাড়া অন্য কোনো পথ নেই। এদিকে মধ্যরাতে এক রহস্যময় কণ্ঠস্বর স্নিগ্ধাকে জানায় তার সন্তান বেঁচে আছে। স্নিগ্ধা জানতে পারে, ফোনের ওপাশের কণ্ঠস্বরটা প্রকৃতপক্ষে তারই সন্তানের! আরও ঘনীভূত হয় রহস্য!

সিরিজে নিজের এই চরিত্র প্রসঙ্গে ঋতাভরী জানান, চিত্রনাট্য পড়েই নাকি তিনি চমকে গিয়েছিলেন। থ্রিলার নাকি ভূতের গল্প, সেটা তাকে ভাবিয়েছিল। সেই প্রশ্নের উত্তর অবশ্য ঋতাভরী দেননি। এই চরিত্র নিয়ে তিনি বেশ উত্তেজিত। এই সিরিজের মাধ্যমে ওটিটিতে পদার্পণ করতে চলেছেন তিনি।

১৫ অক্টোবর আড্ডা টাইমসে মুক্তি পাওয়ার কথা রয়েছে ৯ পর্বের এই সিরিজ। ফলক মীর পরিচালিত এই সিরিজের অন্যান্য চরিত্রে রয়েছেন কিঞ্জল নন্দ, সুহোত্র মুখোপাধ্যায়, শ্বেতা ভট্টাচার্য, অলিভিয়া সরকার, দেবযানী চট্টোপাধ্যায়, সন্দীপ ভট্টাচার্যসহ অন্যরা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: