সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
সোমবার, ২০ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইউক্রেনে রুশ ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ২

ডেইলি সিলেট ডেস্ক ::

ইউক্রেনের রাজধানী কিয়েভের শেভচেঙ্কিভস্কি জেলায় ক্ষেপণাস্ত্র হামলায় ক্ষতিগ্রস্ত দালানের ধ্বংসাবশেষের আঘাতে ২ জন নিহত হয়েছেন বলে দাবি করেছেন সামরিক প্রশাসন প্রধান সের্গেই পপকো।

তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম টেলিগ্রামে বলেন, ইউক্রেনের রাজধানী কিয়েভের শেভচেঙ্কিভস্কি জেলায় ক্ষেপণাস্ত্র হামলায় ক্ষতিগ্রস্ত দালানের ধ্বংসাবশেষের আঘাতে ২ জন নিহত হয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

বুধবার সকালে স্থানীয় কর্তৃপক্ষের বরাত দিয়ে বার্তাসংস্থা এএফপির এক প্রতিবেদনে বলা হয়,

কিয়েভের সামরিক প্রশাসন প্রধান সের্গেই পপকো শহরে অন্তত ৩টি বড় আকারের বিস্ফোরণের শব্দ শুনেছেন। এছাড়া এএফপির সংবাদদাতা কিয়েভের স্থানীয় সময় ভোর ৫টায় (বাংলাদেশ সময় সকাল ৮টায়) ৩টি বিস্ফোরণের শব্দ শোনেন। কিয়েভের সামরিক প্রশাসন জানায়, ক্ষেপণাস্ত্র হামলা চলছে। আমাদের আকাশ হামলা প্রতিরক্ষা ব্যবস্থা কাজ করছে। দক্ষিণের দারনিৎস্কি জেলায় ইতোমধ্যে জরুরি সেবা সংস্থাগুলোকে মোতায়েন করা হয়েছে। সেখানে ধ্বসে পড়া দালানের ধ্বংসাবশেষ একটি বাণিজ্যিক ভবনের ওপর পড়লে ভবনটি ক্ষতিগ্রস্ত হয়েছে।

কিয়েভের মেয়র ভিতালি ক্লিৎশকো টেলিগ্রামে বলেন, দমকলবাহিনী ও উদ্ধারকর্মীরা দারনিৎস্কি জেলায় আগুন নেভানোর কাজ করছেন। একটি বাণিজ্যিক ভবনের ওপর অপর একটি ভবনের ধ্বংসাবশেষ পড়ে সেখানে আগুন লেগেছিল। শেভচেঙ্কিভস্কি জেলাতেও একই রকম ঘটনা ঘটেছে। সেখানেও আগুন নেভানোর কাজ চলছে। তবে এই হামলায় হতাহতের বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: