সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
বুধবার, ৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শুক্রবার ঢাকায় বিএনপি’র কালো পতাকা মিছিল

ডেইলি সিলেট ডেস্ক ::
সরকারের পদত্যাগ, সংসদ বিলুপ্তিকরণ ও নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে আগামীকাল শুক্রবার ঢাকায় কালো পতাকা মিছিল করবে বিএনপি। মহানগর উত্তর ও দক্ষিণ আলাদা আলাদাভাবে এ মিছিল করবে।

বিএনপির পাশাপাশি যুগপৎ আন্দোলনে থাকা দলগুলোও মিছিল করবে। একই দাবিতে শনিবার সারাদেশে সব মহানগরে কালো পতাকা মিছিল করবে দলটি।

গত ২২ আগস্ট সন্ধ্যায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচির কথা জানান দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মহানগর দক্ষিণ বিএনপির কালো পতাকা মিছিল শুক্রবার বেলা ৩টায় নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় অফিস সমানে থেকে শুরু করে দয়াগঞ্জে গিয়ে শেষ হবে। প্রধান অতিথি হিসাবে থাকবেন বিএনপি স্থায়ী কমিটি সদস্য মির্জা আব্বাস।

ঢাকা মহানগর উত্তর বিএনপির মিছিল শ্যামলী রিং রোডা থেকে শুরু করে শিয়া মসজিদ হয়ে মোহাম্মদপুর বাস স্টেশনে এসে শেষ হবে। প্রধান অতিথি হিসাবে থাকবেন বিএনপি স্থায়ী কমিটি সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

একই দাবিতে কালো পতাকা মিছিল করবে সমমনা দলগুলো।

বিকাল ৪টায় শাহবাগ মোড় থেকে এলিফ্যান্ট রোড হয়ে নিউমার্কেট শেষে হবে গণতন্ত্র মঞ্চের মিছিল, বেলা ৩টায় বিজয় নগর পানির ট্যাংক সামনে থেকে শুরু করে শান্তিনগর মোড় শেষ হবে ১২ দলীয় জোটের মিছিল, বেলা ৩টায় পুরানা পল্টন আলরাজী কমপ্লেক্স সামনে থেকে শুরু হবে জাতীয়তা সমমনা জোটের মিছিল।

বেলা ৩টায় কাওরানবাজার এফডিসি সংলগ্ন এলডিপি অফিস সামনে থেকে শুরু করবে এলডিপি, বিকাল ৪টায় মতিঝিল নটরডেম কলেজ উল্টো দিকে গণফোরাম চত্বর থেকে নয়াপল্টন হয়ে পুরানা পল্টন মোড় শেষ করবে গণফোরাম ও পিপলস পার্টি, বিকাল ৪টায় পুরানা পল্টনের গণ অধিকার পরিষদ কেন্দ্রীয় অফিস সামনে থেকে শুরু করবে গণ অধিকার পরিষদ (নূর), বিকাল ৪টায় জাতীয় প্রেস ক্লাব সামনে থেকে শুরু করবে গণ অধিকার পরিষদ (রেজা কিবরিয়া)।

সকাল সাড়ে ১০টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে থেকে শুরু করবে লেবার পার্টি, বিকাল ৫টায় মালিবাগ এনডিএম দলীয় কেন্দ্রীয় অফিস সামনে থেকে শুরু করবে এনডিএম, সকাল ১০টায় সেগুনবাগিচায় স্কুলেন সামনে থেকে শুরু করে পুরানা পল্টন হয়ে প্রেস ক্লাব শেষ করবে গণতান্ত্রিক বাম ঐক্য, বিকাল ৪ টায় জাতীয় প্রেস ক্লাব সামনে থেকে শুরু করবে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ, সকাল ১০টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে থেকে শুরু করবে সমমনা পেশাজীবি গণতান্ত্রিক জোট।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: