সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
সোমবার, ২২ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আবেগঘন স্ট্যাটাস দিলেন এমপি মমতাজের স্বামী

ডেইলি সিলেট ডেস্ক ::
মানিকহঞ্জে -২ আসনের সংসদ সদস্য ও জনপ্রিয় কন্ঠশিল্পী মমতাজ বেগম। মতাজ বেগমের স্বামী ডা. এএসএম মঈন হাসানের ভেরিফায়েড ফেসবুক পেজ ‘চঞ্চল মঈন’ থেকে একটি আবেগঘন স্ট্যাটাস নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

ডা. মঈন স্ট্যাটাসে লিখেছেন, কতটুকু অশ্রু গড়ালে হৃদয় জলে সিক্ত, কত প্রদীপ শিখা জ্বালাতেই জীবন আলোয় উদ্দীপ্ত, কত ব্যথা বুকে চাপালে তাকে বলি আমি ধৈর্য, নির্মমতা কতদূর হলে জাতি হবে নির্লজ্জ.। শেষে লিখেছেন- আজ ২৩ আগস্ট, আমাকে তোলপাড় করার দিন!

এমপির স্বামীর এ স্ট্যাটাস নিয়ে মানিকগঞ্জের রাজনৈতিক মহলসহ বিভিন্ন মহলে ব্যাপক সমালোচনা চলছে। বৃহস্পতিবার আপলোড করা ছবিতে তার ওপর ১ বছর আগে করা হামলার বেশ কয়েকটি ছবি ও থানায় দায়ের করা অভিযোগের কপি স্থান পায়। ছবিগুলোর মধ্যে রয়েছে- হামলায় আহত হওয়া নিজের ছবি, ভাঙচুরকৃত গাড়ির ছবি ও এমপি মমতাজের সঙ্গে গোল চিহ্নিত হামলাকারী নয়নের ছবি। সেই সঙ্গে সম্প্রতি সিংগাইরে চাঞ্চল্যকর জেপি নেতা সালাম বাহাদুর হত্যার কিলার হিসেবেও নয়নের ছবি আপলোড করা হয়েছে।

মমতাজ বেগমের স্বামী ডা. এএসএম মঈন হাসান স্ট্যাটাসে আপলোড করা ছবিটির ক্যাপশনে লিখেছেন- হত্যার মতো ভয়ংকর অপরাধ করেও তারা ধরাছোঁয়ার বাইরে থেকে যায়।

সংশ্লিষ্ট সূত্রে ও মঈন হাসান সূত্রে জানা গেছে, এমপি মমতাজ বেগমের সঙ্গে তার সম্পর্কে টানাপোড়ন চলছে দীর্ঘদিন ধরে। এখন তারা এক ছাদের নিচে থাকছেন না। মমতাজ বেগমের বিভিন্ন পারিবারিক প্রোগ্রামে দীর্ঘদিন ধরে তাকে অনুপস্থিত দেখা যাচ্ছে। সর্বশেষ এমপি মমতাজ টানা বেশ কয়েক দিন কানাডা ভ্রমণ করেছেন। সেখানে তার পরিবারের সদস্য ছাড়াও সফরসঙ্গী ছিলেন ব্যক্তিগত সহকারীও। সফরসঙ্গী তালিকায় ছিলেন না স্বামী ডা. মঈন হাসান।

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও কন্ঠশিল্পী মমতাজ বেগম বলেন, ফেসবুকে ডা. মঈনের স্ট্যাটাসের বিষয়ে আমি কিছু জানি না। তার ওপর হামলার ঘটনায় দায়ের করা অভিযোগের ব্যাপারে পুলিশ বলতে পারবেন। সিংগাইরে ডা. মঈনকে দেখা যায় না এমন প্রশ্নের উত্তরে মমতাজ বেগম বলেন, তিনি এখন ঢাকায় থাকেন ও মানিকগঞ্জে বসেন। সিংগাইর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর ইসলাম বলেন, ওই সময়ে আমি এ থানায় ছিলাম না। যেকারণে কিছু বলতে পারছি না।

(www.ebsta.com)

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: