সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নেইমার এই বিশ্বের অন্যতম ভুয়া ফুটবলার!

ডেইলি সিলেট ডেস্ক ::
বায়ার্ন মিউনিখ, রিয়াল মাদ্রিদে খেলা জার্মানির কিংবদন্তি ফুটবলার পল ব্রাইটনার বলেছেন, বিশ্বের অন্যতম ভুয়া ফুটবলার নেইমার জুনিয়র।

সম্প্রতি তিনি ইউরোপ ছেড়ে সৌদি প্রো লীগে যোগ দিয়েছেন নেইমার। এতে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের ‘নাটক’ আর দেখতে হবে না বলে খুশি হয়েছেন পল ব্রাইটনার। এছাড়া ব্রাজিলিয়ান ফুটবলারকে কেনায় আল হিলালকে ধন্যবাদ জানিয়েছেন পশ্চিম জার্মানির হয়ে ১৯৭৪ বিশ্বকাপজয়ী পল ব্রাইটনার।

গত মঙ্গলবার জার্মানির টিভি অনুষ্ঠান ‘ব্লিকপাঙ্ক স্পোর্ট’ এ তিনি বলেন, নেইমারকে কেনার জন্য অ্যারাবিয়ানদের ধন্যবাদ জানাই। সে সাম্প্রতিক বছরগুলোয় বিশ্বের অন্যতম ভুয়া ফুটবলার।

ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে বড় মাপের নাটক উল্লেখ করে পল ব্রাইটনার বলেন, হ্যাঁ সে বড় মাপের খেলোয়াড়। কিন্তু সব সময় নাটকই করে গেলো। তাকে যে আর সহ্য করতে হবে না, সে কারণে আপনাদের (আল হিলাল) কাছে আমরা কৃতজ্ঞ। তবে সৌদি গিয়ে নেইমারকে অভিনয় ছেড়ে খেলার প্রতি মনোযোগ দেওয়ারও পরামর্শ দেন তিনি।

প্রসঙ্গত, ২০১৩ সালে ২১ বছর বয়সে বার্সেলোনায় পাড়ি দেন নেইমার। এরপর ২০১৭ সালে ট্রান্সফার ফির রেকর্ড গড়ে নেইমারকে কিনে নেয় পিএসজি। ২০২৫ সাল পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ ছিলো নেইমারের কিন্তু চুক্তি শেষ হবার আগেই ৯ কোটি ইউরোয় ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে কিনেছে আল হিলাল। প্রো লীগের ক্লাবটিতে বার্ষিক ১০ কোটি ইউরো বেতন পাবেন নেইমার। ইতোমধ্যেই তাকে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দিয়েছে আল হিলাল। তবে চোটের কারণে ক্লাবটির হয়ে এখনো অনুশীলন শুরু করেননি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: