সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ভারত সফরে গেলেন জি এম কাদের

ডেইলি সিলেট ডেস্ক ::
ভারতের আমন্ত্রণে দিল্লি সফরে গেলেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। রোববার (২০ আগস্ট) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি ফ্লাইটে দিল্লির উদ্দেশে ঢাকা ত্যাগ করেন। তিন দিনের এই সফরে তার সঙ্গে রয়েছেন সহধর্মিণী ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য শেরিফা কাদের এবং দলের আন্তর্জাতিক–বিষয়ক উপদেষ্টা মাশরুর মাওলা।

জাতীয় পার্টি সূত্র জানিয়েছে, দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে তার এই সফর গুরুত্বপূর্ণ। এই সফরে ভারতের সরকার প্রধানসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ করবেন। যদিও জাতীয় পার্টির নেতারা এটাকে প্রকাশ্যে নির্বাচনী সফর বলতে নারাজ। তাদের দাবি, এটি জাতীয় পার্টির চেয়ারম্যানের ব্যক্তিগত সফর। তবে, যেহেতু সামনে নির্বাচন, তাই সফরে নির্বাচন নিয়ে আলোচনা হতে পারে। তাছাড়া জাতীয় পার্টি তো আগামী নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দিয়েছে। ৩ শত আসনে প্রার্থী দেয়ার প্রাথমিক সিদ্ধান্ত রয়েছে। আগামী ২২ আগস্ট তিনি ঢাকায় ফিরবেন বলে জানা গেছে।

নির্বাচনের আগে জাপা চেয়ারম্যানের ভারত সফর নিয়ে রাজনৈতিক অঙ্গনে কৌতূহল দেখা দিয়েছে। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে জিএম কাদের অনেকদিন ধরেই জোরালো বক্তব্য রেখে চলেছেন। এছাড়া নির্বাচন ইস্যুতে যুক্তরাষ্ট্র, ইউরোপীয় ইউনিয়নের রাষ্ট্রদূতসহ বিদেশি দূতদের সঙ্গে তার দফায় দফায় বৈঠক হয়েছে।

পার্টি সূত্রে গেছে, ভারত সফর শেষে দেশে ফিরে আগামী জাতীয় নির্বাচনে দলটির করণীয় সম্পর্কে প্রেসিডিয়ামে বৈঠক ডেকে সিদ্ধান্ত নিতে পারেন জিএম কাদের।

এর আগে ৫ আগস্ট ভারতীয় জনতা পার্টির (বিজেপি) আমন্ত্রণে তিন দিনের ভারত সফরে গেছেন আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল। প্রতিনিধিদলের নেতৃত্বে রয়েছেন- দলটির সভাপতিমন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

এছাড়াও প্রতিনিধিদলের অন্য সদস্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, কার্যনির্বাহী সদস্য মেরিনা জাহান ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যারোমা দত্ত।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: