সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পাকিস্তানে বাস-পিকআপ সংঘর্ষ, নিহত ১৮

ডেইলি সিলেট ডেস্ক ::
পাকিস্তানে পাঞ্জাব প্রদেশে যাত্রীবাহী বাস ও ডিজেলবাহী পিকআপের মধ্যে মুখোমুখী সংঘর্ষে নারী ও শিশুসহ অন্তত ১৮ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও ১৫ জন। স্থানীয় সময় বোরবার ভোরে ভাট্টিয়ানের কাছে ফয়সালাবাদ হাইওয়েতে এ দুর্ঘটনা ঘটে বলে এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে দেশটির সংবাদমাধ্যম জিও নিউজ।

প্রতিবেদনে বলা হয়েছে, বাসটি ৩৫ থেকে ৪০ জন যাত্রী নিয়ে ফয়সালাবাদ থেকে পিন্ডি ভাটিয়ানের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ডিজেলের ড্রামবাহী পিকআপের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয় এবং আগুন লেগে যায়। এতে ১৮ জন নিহত হন এবং আহত হন আরও ১৫ জন। নিহতদের মধ্যে বাস ও পিকআপের চালকও রয়েছেন।

এ ছাড়া আহতদের পিন্ডি ভাট্টিয়ান ও ফয়সালাবাদ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছেন মেডিকেল সুপারিনটেনডেন্ট। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

পিন্ডি ভাটিয়ান পুলিশের এক কর্মকর্তা বলেন, দুর্ঘটনার পরপরই বাসযাত্রীদের উদ্ধারে এগিয়ে এসেছিলেন স্থানীয় লোকজন। যদি তারা না আসতেন, সম্ভবত কাউকে জীবত উদ্ধার করা সম্ভব হতো না।

তিনি আরও বলেন, দুর্ঘটনার পর ১৮ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের পরিচয় শনাক্তে ডিএনএ টেস্ট করা হচ্ছে। আহতদের মধ্যে সাতজনকে রাজনপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে এবং অন্যদের ফাজিলপুর হাসপাতালে নেয়া হয়েছে।

গত জুন মাসে ইসলামাবাদ-লাহোর মটোরওয়েতে একটি যাত্রীবাহি বাসে দুর্ঘটনা ঘটে। এতে নারী ও শিশুসহ ১২ জন নিহত হয় এবং আহত হয় ২৪ জন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: