সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
সোমবার, ২২ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফিলিস্তিনি বন্দুকধারীর গুলিতে ২ ইসরায়েলি নিহত

ডেইলি সিলেট ডেস্ক ::
দখলকৃত পশ্চিম তীরের নাবুলাসের দক্ষিণে দুই ইসরায়েলিকে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে এক ফিলিস্তিনের বিরুদ্ধে। নিহতদের একজনের বয়স ৬০, অন্যজনের ২৯। অস্ত্রধারীকে আটক করতে অভিযানে নেমেছে ইসরায়েলি বাহিনী।

আল-জাজিরার এক প্রতিবেদনে বলা হয়েছে, ফিলিস্তিনের হুওয়ারা গ্রামে এ ঘটনা ঘটেছে। ইসরায়েলি অ্যাম্বুলেন্স পরিষেবার একজন মুখপাত্র বলেছেন, উদ্ধার করার সময় দুজনই গুলিবিদ্ধ অবস্থায় অচেতন ছিলেন। তাদের নিহতের খবরের সত্যতা নিশ্চিত করেছেন ইসরায়েলি মুখপাত্র।

ফিলিস্তিনের বার্তা সংস্থা ওয়াফা জানিয়েছে, এই ঘটনার পর ইসরায়েলি সেনাবাহিনী উত্তর পশ্চিম তীরের শহর নাবলুসের মূল প্রবেশদ্বার বন্ধ করে দিয়েছে। সন্দেহভাজন ব্যক্তির সন্ধানে সেখানকার ব্যবসা-বাণিজ্যও সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে।

আল-জাজিরার প্রতিবেদনে আরো বলা হয়েছে, গত এক বছর এলাকাটিতে ইসরায়েলের সামরিক উপস্থিতি তীব্র আকার নিয়েছে। গত এক মাস আগেও এখানে ইসরায়েলি অবৈধ বসতি স্থাপনকারীরা রাতে বেলায় ফিলিস্তিনিদের ওপর হামলা চালায়। এসব ঘটনায় হুওয়ারায় উত্তেজনা লেগে আছে।

চলতি বছর ইসরায়েলি সেনা ও অবৈধ বসতিদের সঙ্গে ফিলিস্তিনের সংঘর্ষের ঘটনা অনেকটা বেড়েছে। পশ্চিম তীর, গাজা, জেরুজালেম ও রামাল্লায় শতাধিক ফিলিস্তিনি ইসরায়েলি বাহিনীর গুলিতে প্রাণ হারিয়েছেন। দেশটির বাহিনীর এমন কর্মকাণ্ডে নিন্দা জানিয়ে আসছে জাতিসংঘ ও তুরস্ক।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: