সর্বশেষ আপডেট : ১৮ ঘন্টা আগে
বুধবার, ৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল দুই ভাইয়ের

ডেইলি সিলেট ডেস্ক ::
দিনাজপুরের ঘোড়াঘাটে পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছেন। নিহতরা সম্পর্কে আপন দুই চাচাতো ভাই।

শুক্রবার দুপুর একটায় উপজেলার ৩নং সিংড়া ইউনিয়নের বিরামহীনপুর-গুচ্ছগ্রাম এলাকার দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান এই দুর্ঘটনার খবর নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার হঠাৎপাড়া গ্রামের আফতাব মিয়ার ছেলে আশরাফুল ইসলাম (৪৩) এবং গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার গণকপাড়া গ্রামের মহির মণ্ডলের ছেলে খালেদুল ইসলাম (৩৪)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরে রাণীগঞ্জ বাজার থেকে একটি মোটরসাইকেলে দুই যুবক ঘোড়াঘাটের দিকে যাচ্ছিল। এক সময় একটি ফাঁকা পিকআপ গোবিন্দগঞ্জ থেকে দিনাজপুরের দিকে যাচ্ছিল। ট্রাকটি গুচ্ছগ্রাম এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক আহত আশরাফুলকে মৃত ঘোষণা করেন। কিছু সময় পর দুপুর দুইটায় গুরুতর আহত খালেদুলও চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় ট্রাকের চালক ও তার সহকারীকে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: