সর্বশেষ আপডেট : ২০ ঘন্টা আগে
শুক্রবার, ১৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এক হলেন রাজ ও পরী

ডেইলি সিলেট ডেস্ক ::
ঢালিউড সিনেমার আলোচিত তারকা দম্পতি চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরিফুল রাজ। একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যর জন্মদিন পালনে একসঙ্গে দেখা মিললো এই জুটির।

পরীমণি ও রাজের সন্তানের প্রথম জন্মবার্ষিকী উদযাপন করেছে টিএম ফিল্মস। যেখানে উপস্থিত ছিলেন গায়ক, সুরকার, সংগীত পরিচালক ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও তার স্ত্রী টিএম ফিল্মসের চেয়ারপারসন ফারজানা মুন্নি।

সেখানেই সন্তানকে নিয়ে হাজির হয়েছিলেন রাজ-পরী। সময়টা খুব ভালোই কাটিয়েছেন এই দম্পতি। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পরীমণি-শরিফুল রাজের বেশ কয়েকটি ছবি ও একটি ভিডিও প্রকাশ করেছেন তাপস।

যেখানে একটি ছবিতে রাজকে জড়িয়ে ধরতে দেখা গেছে পরীমণিকে। অপর একটি ভিডিওতে দেখা গেছে, সন্তানকে কোলে নিয়ে রাজের পাশে বসে গান গাইছেন পরী। এরপর ছেলেকে নিয়ে জন্মদিনের কেকও কেটেছেন।

তাদের এই খুনসুটি ভক্তরাও বেশ উপভোগ করেছেন। দুজনকে ফের একসঙ্গে দেখে সকলেই ধরে নিচ্ছেন, সকল বিতর্ককে পাশ কাটিয়ে ছেলের টানে আবারও মিলে গেলেন রাজ-পরীমণি।

এর আগে গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে শরিফুল বলেছেন, কেন যাইনি, কী কারণে যাইনি, সেটি আমিই জানি, বাইরের অন্য কেউ বুঝবে না। তাই তা নিয়ে কথা বলে লাভ হবে না। বললেও হয়তো আমার কথা মানুষ বিশ্বাস করতে চাইবে না। সবার অভিযোগ থাকতে পারে, কিন্তু কলকাতা থেকে ফিরে এক জন বাবা হিসাবে অনুষ্ঠানের আগের রাতে বাবুকে দেখতে ওই বাড়িতে গিয়েছিলাম। বাবুর সঙ্গে সময় কাটিয়ে এসেছি।

রাজের সঙ্গে সম্পর্ক রাখার বিষয়ে পরীমণি জানিয়েছিলেন, তার সঙ্গে রাজের সম্পর্ক না থাকলেও ছেলের সঙ্গে রাজের যোগাযোগ থাকবে। সেই প্রসঙ্গে রাজ বলেন, মানে কী, আমি পরীকে বিয়ে করেছি, বৌ-এর সঙ্গে সম্পর্কটাই আগে। পরে সন্তানের সঙ্গে। সত্যি কথা কী, পরী সব কিছু ছেড়েছুড়ে দিয়ে সন্তানকে নিয়ে সব সময় সেলিব্রেশন করে, করছে। এ বিষয়টি আমার ভাল লাগে। আমি গর্বিত যে রাজ্যর মতো এমন একটি সুন্দর উপহার দিতে পেরেছি পরীকে। নিজের জীবনে তিনি আর কোনও ঝামেলা চান না। ছেলে বড় হচ্ছে, সেই কথা ভেবে তিনি এমন আর কোনও কাজ করতে চান না যা, রাজ্যর জীবনে প্রভাব ফেলবে।

গত ২০ মে পরীমণিকে রেখে নিজের সব জিনিসপত্র নিয়ে বাসা থেকে বেরিয়ে আসেন রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। তারপর থেকে দুজনের সম্পর্কে অবনতি ঘটতে থাকে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: