সর্বশেষ আপডেট : ২০ ঘন্টা আগে
বুধবার, ১৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ও সুশৃঙ্খলভাবে কাজ করতে হবে: আনোয়ার খান এমপি

ডেইলি সিলেট ডেস্ক ::
লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান বলেছেন, বঙ্গবন্ধুর রূপরেখা অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনা করছেন বলেই দেশ আজ উন্নত-সমৃদ্ধ, অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে চলেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ও সুশৃঙ্খলভাবে আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য কাজ করতে হবে।

শনিবার বিকেলে লক্ষ্মীপুরের রামগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তৃতায় আনোয়ার খান এমপি এসব কথা বলেন। রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠন এ সভার আয়োজন করে।

আনোয়ার খান এমপি বলেন, আওয়ামী লীগ পেশিশক্তিতে বিশ্বাস করে না। আওয়ামী লীগ বিশ্বাস করে জনতার শক্তিতে। এই দল কখনও ষড়যন্ত্র করে না, আওয়ামী লীগের সঙ্গে জনগণ রয়েছে। জনগণ আবারও শেখ হাসিনাকে ভোট দিয়ে জয়যুক্ত করতে অধীর আগ্রহে অপেক্ষা করছে।

আনোয়ার খান বলেন, ১৫ আগস্টে কি হয়েছে আমরা সবাই জানি। কারা হত্যাকাণ্ড ঘটিয়েছিল, কারা মাস্টারমাইন্ড ছিল সবাই জানেন। আমরা এটাও দেখেছি, হঠাৎ করে বঙ্গবন্ধুকে হত্যার দিনই খালেদা জিয়া জন্মদিন পালন করেন। তাঁর তো কয়েকটা জন্মদিনের কথা আমরা জানি। ১৫ আগস্টের মতো এমন নৃশংসতম হত্যাকাণ্ড পৃথিবীর ইতিহাসে খুঁজে পাওয়া যায় না।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.ক.ম. রুহুল আমিনের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলি, করপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুল হক মজিব, দরবেশপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মিজানুর রহমান, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহেল পাটোয়ারী, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ নাসির উদ্দিন খান, ভাদুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জাবেদ হোসেন, চণ্ডিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. কামাল হোসেন ভূঁইয়া, ভাটরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আবুল হোসেন মিঠু, পৌর কাউন্সিলর মেহেদী হাসান শুভ, ফয়সাল মাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম অপু মাল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: