সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আজিজুল হক মানিকের রুহের মাগফিরাত কামনায় সিলেট প্রেসক্লাবে দোয়া মাহফিল

সিলেট প্রেসক্লাবের সাবেক সহসভাপতি আজিজুল হক মানিকের রুহের মাগফিরাত কামনায় রোববার ক্লাব ভবনে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে মোনাজাত পরিচালনা করেন নগরীর সুবিদবাজারস্থ বায়তুল মাকছুদ জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা সাদিকুর রহমান।

ক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনুর পরিচালনায় দোয়া মাহফিল পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সাবেক সভাপতি ইকরামুল কবির, সিনিয়র সদস্য আব্দুল মালিক জাকা, সাবেক কোষাধ্যক্ষ খালেদ আহমদ ও কবীর আহমদ সোহেল, সাবেক ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আহবাব মোস্তফা খান।

সভাপতির বক্তব্যে ইকবাল সিদ্দিকী বলেন, আজিজুল হক মানিক একজন সফল জনপ্রতিনিধির পাশাপাশি গুণী সাংবাদিক হিসেবে সর্বমহলে সুখ্যাতি অর্জন করেছিলেন। তাঁর মধ্যে নেতৃত্বের গুণাবলী, সততা, দায়িত্বশীলতা এবং কাজের প্রতি ছিলএকাগ্রতা। তিনি ছিলেন প্রখর মেধাবী কর্মচঞ্চল একজন মানুষ। তাঁর মৃত্যু এক অপূরণীয় ক্ষতি। আল্লাহ যেন তাঁকে জান্নাতুল ফেরদৌস দান করেন।

মাহফিলে উপস্থিত ছিলেন ক্লাবের সহসভাপতি এম এ হানান, সাবেক সহসভাপতি মোহাম্মদ বদরুদ্দোজা বদর, হুমায়ূন রশীদ চৌধুরী ও আতাউর রহমান আতা, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, নির্বাহী সদস্য আশকার ইবনে আমিন লস্কর রাব্বী ও আব্দুর রাজ্জাক, সদস্য চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, সাবেক সহ-সাধারণ সম্পাদক ইয়াহইয়া ফজল, সাবেক পাঠাগার ও প্রকাশনা সম্পাদক খালেদ আহমদ, সাবেক নির্বাহী সদস্য মো. মুহিবুর রহমান ও দিগেন সিংহ, সদস্য মো. আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, মো. দুলাল হোসেন, এম রহমান ফারুক, এটিএম তুরাব, আবুল কালাম কাওছার, আব্দুল আউয়াল চৌধুরী শিপার, শাহ শরিফ উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: