সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যে কারণে দ্রুত মা হতে চান কিয়ারা

ডেইলি সিলেট ডেস্ক ::

বলিউডের জনপ্রিয় তারকা জুটি সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। চলতি বছর ফেব্রুয়ারি মাসে বিয়ে করে সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আডবাণী। সবে পাঁচ মাস হয়েছে দাম্পত্য জীবনের। যখনই একসঙ্গে দেখা গিয়েছে যুগলকে, তাদের প্রেম চোখ টেনেছে অনুরাগীদের। এক অপরকে চোখে হারাচ্ছেন তারা। আগামী ৩১ জুলাই ৩১ এ পা দিতে চলেছেন অভিনেত্রী।

তার আগেই স্ত্রীকে নিয়ে ছুটি কাটাতে সিদ্ধার্থ পাড়ি দিয়েছেন বিদেশে। বিমানবন্দরে স্ত্রী কিয়ারাকে আগলে রাখতেই দেখা গিয়েছে তাকে। যদিও এই পাঁচ মাসে ছবি প্রচারের সময় অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়ায়। যদিও সেটি ছিল গুজব। তবে মা হতে চান কিয়ারা, নেপথ্যে রয়েছে অভিনব এক কারণ।

সিদ্ধার্থ এবং কিয়ারার পরিচয় বহু বছরের। ২০১৮ সালে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় ‘লাস্ট স্টোরিজ়’ছবিটি। কিয়ারা এই ছবিতে অভিনয় করেছিলেন। এই ছবির সাফল্য উদ্‌যাপন করতে একটি পার্টির আয়োজন করা হয়েছিল। সেই পার্টিতে আমন্ত্রিত ছিলেন সিদ্ধার্থও। সেই পার্টি থেকে সিদ্ধার্থ এবং কিয়ারার বন্ধুত্ব, কিন্তু সেই বন্ধুত্ব প্রেমে পরিণত হয় ‘শেরশাহ’ ছবির শুটিংয়ের সময়। শেষে পরিচালক কর্ণ জোহরের ঘটকালিতেই নাকি বিয়ে হয় তাদের।

বিয়ের পর স্বামী, শ্বশুরবাড়ি নিয়ে সংসার করছেন নায়িকা। এর মাঝেই ফিরে ফিরে আসছে অভিনেত্রীর একটি পুরনো সাক্ষাৎকার। ‘গুড নিউজ’ ছবির সময় এক সাক্ষাৎকারে কিয়ারা জানান, তিনি মা হতে চান। শুধু মাত্র খাওয়ার জন্য। আসলে চেহারা ও যৌবন ধরে রাখতে খাওয়াদাওয়ার বিধিনিষেধ মানতেই হয় তারকাদের। নিয়মের এক ফোঁটা এ দিক-ও দিক হলেও ওজনবৃদ্ধির চিন্তা।

চিনি থেকে লবন, সব কিছুতেই কড়াকড়ি নিয়ম। কিয়ারা বলেন, আমি মা হতে চাই এই কারণে যে, যেমন ইচ্ছে খাবার খেতে পারব সেই সময়। পাশপাশি অভিনেত্রী জানান, ছেলে-মেয়ে নিয়ে কোনও বিশেষ বাছবিচার নেই তার। শুধু চান সুস্থ সন্তান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: