সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পপ সংগীতশিল্পী সিনিয়াড মারা গেছেন

ডেইলি সিলেট ডেস্ক ::
নব্বইয়ের দশকে সাড়া জাগানো পপ সংগীতশিল্পী সিনিয়াড ও’কনর মারা গেছেন। বুধবার রাতে ৫৬ বছর বয়সে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তবে কীভাবে সিনিয়াড মারা গেছেন তা এখনও জানা যায়নি। ‘নাথিং কম্পেয়ারস টু ইউ’খ্যাত শিল্পী সিনিয়াডের পরিবার একটি বিবৃতি দিয়েছে। এতে বলা হয়েছে—আমাদের জন্য এটা অনেক বড় শোকের যে আমাদের ভালোবাসার সিনিয়াড আর নেই। তার পরিবার, বন্ধুরা গভীরভাবে শোকাহত। এটা আমাদের জন্য কঠিন সময়।

১৯৬৬ সালের ৮ ডিসেম্বর জন্মগ্রহণ করেন সিনিয়াড ও’কনর। মাত্র ২১ বছর বয়সে ‘দ্য লায়ন অ্যান্ড দ্য কোবরা’ নামে অ্যালবাম বের করেন। এই অ্যালবামের গানগুলো যেন শ্রোতাদের ভালো লেগে গেল। দেশের মধ্যে তুমুল আলোচনায় চলেন এলেন এ তরুণী। একসময় দেশ ছাড়িয়ে আন্তর্জাতিক অঙ্গনে সিনিয়াডকে পৌঁছে দেয় এসব গান।

১৯৮০ সালে যখন সেরা অ্যালবামের তালিকা প্রকাশ করা হয়, তখন ৪৬ নম্বরে এটি জায়গা করে নেয়। ক্যারিয়ারের সেই সাফল্যে কখনো ভাটা পড়েনি। একের পর এক গান করে গেছেন তিনি।

পরবর্তীতে সিনিয়াড তিন বছরের বিরতি দিয়ে ‘আই ডু নট ওয়ান্ট হোয়াট আই হ্যাভ নট গট’ অ্যালবাম প্রকাশ করেন। এটাও ভক্তদের কাছে তাকে আরো জনপ্রিয় করে তোলে এই সংগীতশিল্পীকে। সেই সময়ে সারা বিশ্বে ৭০ লাখ কপি অ্যালবাম বিক্রি হয়। এই অ্যালবামের ‘নাথিং কম্পেয়ারস টু ইউ’ গানটি সারা বিশ্বের সংগীতপ্রেমীদের কাছে সবচেয়ে বেশি সাড়া ফেলে। সেই গানটি ইউটিউবে ৪০ কোটি ৩০ লাখ বার দেখা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: