সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দেশি-বিদেশি যারাই চোখ রাঙাচ্ছে, কোনো লাভ হবে না: কাদের

ডেইলি সিলেট ডেস্ক ::
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির এক দফা খাদে পড়ে গেছে। এই এক দফা কোনোদিন ক্ষমতার স্বাদ পূর্ণ করতে পারবে না। যতদিন শেখ হাসিনা গণভবনে থাকবে তারেক রহমান কিছু করতে পারবে না। অর্থপাচারকারী, চোরকে কেউ বিশ্বাস করে না।

ওবায়দুল কাদের বলেন, রাস্তা বন্ধ করতে আসবেন না। দেশি-বিদেশি যারা চোখ রাঙাচ্ছেন তাদের বলে দিতে চাই, আমাদের শিকড় অনেক গভীরে। আমাদের চোখ রাঙিয়ে লাভ হবে না। করোর চোখ রাঙানির পরোয়া বঙ্গবন্ধুকন্যা করেন না।

শুক্রবার বিকেলে রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, খেলা হবে। দুর্নীতি, লুটপাট, অর্থপাচার ও ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে। খেলা হবে তারেকের বিরুদ্ধে, হাওয়া ভবনের বিরুদ্ধে। ভোট ডাকাতির বিরুদ্ধে খেলা হবে। এক দফার বিরুদ্ধে খেলা হবে। বিএনপির এক দফা নয়াপল্টনের কাদাপানিতে আটকে গেছে।

তিনি বলেন, গণভবন নাকি ছেড়ে দিতে হবে। যতদিন জনগণ চাইবে, ততদিন শেখ হাসিনা গণভবনে থাকবেন। করোর চোখ রাঙানির পরোয়া বঙ্গবন্ধুকন্যা করেন না। তারেক রহমান কিছুই করতে পারবে না।

সমাবেশে তারেক রহমানকে উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, লন্ডন থেকে ফরমায়েশ দিচ্ছে, আর এখানে লাফালাফি করছেন মির্জা ফখরুল-আমির খসরুরা। লন্ডনে বসে পুলিশ, প্রশাসনকে ধমক দিচ্ছে। ফখরুলকে বলেছে টাকার অভাব হবে না। তারেক রহমান এত টাকা পেল কোথায়।

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা মতিয়া চৌধুরী, আব্দুর রাজ্জাক, শাজাহান খান, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, অ্যাডভোকেট কামরুল ইসলাম, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজমসহ যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের শীর্ষ নেতারা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: