সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নয়াপল্টনে পুলিশের ব্যাপক উপস্থিতি

ডেইলি সিলেট ডেস্ক ::
আগামীকাল বৃহস্পতিবার ঢাকায় মহাসমাবেশ করবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। এখনও জায়গা নির্ধারিত হয়নি। বিএনপির পক্ষ থেকে সোহরাওয়ার্দী উদ্যান বা নয়াপল্টনে করতে অনুমিত চেয়েছে। কিন্তু তাদেরকে গোলাপবাগ মাঠে সমাবেশ করার পরামর্শ দিয়েছে ডিএমপি।

তবে সমাবেশকে কেন্দ্র করে বুধবার দুপুরের পর থেকেই রাজধানীর নয়াপল্টনে নেতাকর্মীদের আনাগোনা বাড়ছে। এর মধ্যে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে হঠাৎ করে পুলিশের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে।

বিকেল সাড়ে ৫টার পর থেকেই আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সতর্ক অবস্থান দেখা যায়। সমাবেশকে কেন্দ্র করে নয়াপল্টন এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ঢাকার বাইরে থেকে আসা নেতাকর্মীরা নয়াপল্টন পার্টি অফিসের সামনে ভিড় করলে সিনিয়র নেতারা তাদেরকে সরিয়ে দিতে বারবার নির্দেশ দিচ্ছেন।

ডিএমপি কমিশনারের পক্ষ থেকে জানানো হয়েছে, কর্ম দিবসের কারণে সোহরাওয়ার্দী উদ্যান বা নয়াপল্টনে সমাবেশের অনুমতি দেয়া যাচ্ছে না। তবে বিএনপি গোলাপবাগের মাঠে সমাবেশটি করতে পারে।

বুধবার বিকেলে বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলনের কথা আছে বিএনপির। কিন্তু এখনো সেই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়নি। তবে দলের দপ্তর থেকে জানানো হয়েছে, রাতে সংবাদ সম্মেলন হবে। স্থান নির্ধারিত নয়।

উল্লেখ্য, গত বছরের ১০ ডিসেম্বর নয়াপল্টনে ঢাকা বিভাগীয় সমাবেশ করার ঘোষণা দিয়েছিল বিএনপি। পুলিশের পক্ষ থেকে অনুমতি দেয়া হয়নি। তারপরও দলটি অনড় অবস্থানে ছিল নয়াপল্টনে সমাবেশ করার জন্য। কিন্তু পরে তাদেরকে গোলাপবাগ মাঠে সমাবেশ করতে হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: