সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

একসঙ্গে চীনে গেলেন ১৪ দলের বাম শীর্ষ নেতারা

ডেইলি সিলেট ডেস্ক ::
একসঙ্গে চীন সফরে গেলেন ১৪ দলের বাম শরিক জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ), বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি এবং সাম্যবাদী দলের শীর্ষ বেশ কয়েকজন নেতা।

সোমবার চায়না সাউদার্ন এয়ারলাইনসে চীনের কুনমিংয়ের উদ্দেশ্যে যাত্রা করেছেন তারা। দুপুরে নেতাদের বিদায় জানাতে চীনা দূতাবাসের কর্মকর্তারা বিমানবন্দরে উপস্থিত ছিলেন।

এতে রয়েছেন-জাসদের সভাপতি ও সংসদ সদস্য হাসানুল হক ইনু, ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সংসদ সদস্য রাশেদ খান মেনন, সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, কেন্দ্রীয় নেতা ও সংসদ সদস্য লুৎফুন নেসা খান এবং সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া।

চীনা কমিউনিস্ট পার্টির আন্তর্জাতিক বিভাগের আমন্ত্রণে চীন সফরকারী বামপন্থী দলগুলোর এই প্রতিনিধি দলে আরও আছেন হাসানুল হক ইনুর সফরসঙ্গী হিসেবে চীনে গিয়েছেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলম স্বপন ও কুষ্টিয়া জেলা কমিটির সহ-সভাপতি আহামেদ আলী।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বামপন্থী রাজনৈতিক নেতারা সফরকালে চীনা কমিউনিস্ট পার্টির আন্তর্জাতিক বিভাগের নেতাদের সঙ্গে কয়েক দফা বৈঠকে বসবেন। আগামী ৩০ জুলাই দেশে ফিরবেন বলেও সূত্রটি জানিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: