সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
শনিবার, ৪ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পাখির বদলে টুইটারের নতুন লোগো এক্স

ডেইলি সিলেট ডেস্ক ::
টুইটারের সত্ত্বাধিকারী ইলন মাস্ক ও প্রধান নির্বাহী কর্মকর্তা লিন্ডা ইয়াকারিনো আজ সামাজিক যোগাযোগ মাধ্যমটির নতুন লোগো উন্মোচন করেছেন। এই লোগোতে সুপরিচিত নীল রঙের পাখির পরিবর্তে কালো পটভূমিতে সাদা রঙে ইংরেজি অক্ষর ‘এক্স’ ফুটিয়ে তোলা হয়েছে। সোমবার একটি বার্তাসংস্থা এই তথ্য জানিয়েছে।

এক্স চলে এসেছে! আসুন আমরা এগিয়ে যাই লিখে টুইট করেন ইয়াকারিনো। তিনি একইসঙ্গে সান ফ্রানসিসকোতে টুইটারের অফিসের ওপর প্রক্ষেপণ করা নতুন লোগোর একটি ছবি দেন। এ মুহূর্তে ইয়াকারিনো ও মাস্কের টুইটার অ্যাকাউন্টে এক্স লোগোটি দেখা যাচ্ছে। তবে এই প্ল্যাটফর্মের অন্যান্য অংশে এখনো নীল রঙের পাখি সম্বলিত লোগোর উপস্থিতি রয়েছে।

মাস্ক রোববার টুইট করে জানান, তিনি টুইটারের লোগো বদলাতে চান এবং ‘সব পাখিদের’ বিদেয় করতে চান। এরপর তিনি জরিপ করে টুইটারের রঙ নীল থেকে কালোতে রূপান্তরের বিষয়ে তার ফলোয়ারদের অভিমত চান।

মাস্ক অপর এক টুইট বার্তায় ইংরেজি অক্ষর ‘এক্স’ এর ছবি পোস্ট করেন। পরবর্তীতে তিনি টুইটার স্পেসের অডিও চ্যাটে নিশ্চিত করেন, টুইটারের লোগো বদলাচ্ছে। ‘এটা আরও অনেক আগেই করা উচিৎ ছিল’, যোগ করেন তিনি।অক্টোবরে টুইটারের মালিকানা নেওয়ার পর ইলন মাস্ক মূল প্রতিষ্ঠানের নাম বদলে ‘এক্স কর্প’ রাখেন। ৫ জুন এনবিসিইউনিভার্সালের সাবেক বিজ্ঞাপন প্রধান ইয়াকারিনো টুইটারের প্রধান নির্বাহী কর্মকর্তার পদে যোগ দেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: