সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ১৩ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জনগণের বিশ্বাস ধরে রাখতে পেরেছি, এটাই বড় অর্জন: আনোয়ার খান এমপি

ডেইলি সিলেট ডেস্ক ::
লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান বলেছেন, দেশের জনগণ আওয়ামী লীগকে ভোট দেয়ায় আজ সারাদেশে উন্নয়ন হচ্ছে। আমরা যদি আমাদের মনের কথা জনগণকে বোঝাতে পারি, তাহলে ভোটে সমস্যা হওয়ার কথা নয়। জনগণ এখন পর্যন্ত সরকারের প্রতি বিশ্বাস ও আস্থা রেখেছে। দীর্ঘদিন একটানা ক্ষমতায় থেকেও যে জনগণের বিশ্বাস ধরে রাখতে পেরেছি এটা আমাদের জন্য বড় অর্জন। এজন্য রামগঞ্জবাসীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

শুক্রবার রাতে লক্ষ্মীপুরের রামগঞ্জ ডাক বাংলো মিলনায়তনে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

আনোয়ার হোসেন খান বলেন, দেশের জনগণের জানমাল রক্ষার্থে সব ধরনের নাশকতা কঠোর হাতে দমন করা হবে। ২০১৪-২০১৫ সালে বিএনপির সন্ত্রাস আমরা দেখেছি। সন্ত্রাসকে এ দেশের জনগণ মোকাবিলা করেছে। ইনশাআল্লাহ তাদের এই পদত্যাগের দাবি একটা হাস্যকর ব্যাপার। এটা কোনদিনই বাস্তবায়িত হবে না। আগামী নির্বাচন যাতে সুন্দর, সুষ্ঠু হয়, সুন্দর, নিরপেক্ষ করা যায়, সেটাই এখন আমাদের ভাবনার বিষয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিন, সাবেক মেয়র বেলাল আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেলু প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: