সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সন্তানের বাবাকে প্রকাশ্যে আনলেন ইলিয়ানা

ডেইলি সিলেট ডেস্ক ::
মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। গর্ভাবস্থার নবম মাসে পা রেখেছেন অভিনেত্রী। গত এপ্রিল সামাজিক যোগাযোগমাধ্যমে মা হতে যাওয়ার খবর জানান তিনি। তার পরে একাধিকবার নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করেছেন।

সোশ্যাল মিডিয়ায় আবার বিভিন্ন সময় নিজের অনুরাগীদের জানিয়েছেন, কেমন আছেন তিনি। গর্ভাবস্থা কতটা উপভোগ করছেন, কোন কোন ক্ষেত্রে কিছুটা অসুবিধার সম্মুখীন হয়েছেন, সবটাই জানিয়েছেন ইলিয়ানা।

তবে ভালো মন্দের খবর ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেও নিজের প্রেমিক বা স্বামী, তথা অনাগত সন্তানের বাবার পরিচয় এতদিন গোপনই রেখেছিলেন অভিনেত্রী। এবার সেই গোপনীয়তা ভাঙলেন তিনি। গর্ভাবস্থার শেষ পর্যায়ে এসে নিজের অনাগত সন্তানের বাবা প্রেমিক বা স্বামীকে প্রকাশ্যে আনলেন ‘বরফি’ খ্যাত অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম এক প্রতিবেদনে জানানো হয়, সম্প্রতি ইনস্টাগ্রামের ইনস্টাগ্রামে অনাগত সন্তানের বাবার তিনটি ছবি পোস্ট করেন ইলিয়ানা। ছবিতে বেশ হাসিখুশি দেখাচ্ছে যুগলকে। ইলিয়ানার চোখে-মুখে হালকা রূপটান, তবে জৌলুসের বেশির ভাগটাই ভরিয়েছে তার একগাল হাসি। পাশে বসে থাকা তার প্রেমিক বা স্বামীর চোখে মুখে আনন্দের ছাপ স্পষ্ট। তার কাঁধে মাথা রেখেই ছবি তোলেন ইলিয়ানা। সেই সব ছবিই ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন অভিনেত্রী।

তার অনাগত সন্তানের বাবার ছবি প্রকাশ করলেও তার নাম-পরিচয় এখনও খোলসা করেননি অভিনেত্রী। গর্ভাবস্থার প্রথম থেকেই সন্তানের পিতৃপরিচয় গোপনই রেখেছেন ইলিয়ানা। যদিও এর আগে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি সাদা-কালো ছবি পোস্ট করেন ইলিয়ানা। সেই ছবিতে ছিলেন তার সেই প্রেমিক বা স্বামী ও প্রিয় পোষ্য। সেই ছবিতে তার মুখ দেখে বোঝা যায়নি তিনি কে। কয়েক মাস আগে ইনস্টাগ্রামে তার প্রেমিক বা স্বামীর সাদা-কালো একটি ছবিও পোস্ট করেন ইলিয়ানা।

পোস্টে তিনি লেখেন, মাতৃত্বের অনুভূতি আশীর্বাদের মতো। আমার শরীরের ভেতরে একটা নতুন প্রাণ বেড়ে উঠছে, এটা ভেবেই শিহরিত হই। কিন্তু কিছু কিছু দিন খুবই কঠিন! চোখ থেকে জল পড়া থামে না, অপরাধবোধে ভুগি। নিজেকে শক্ত করতে পারি না। তখন এই মানুষটা আমার হাত ধরে। আমার চোখের জল মুছিয়ে দেয়, আমাকে মজার মজার কথা শোনায়। আমাকে আগলে রাখে। তখন মনে হয়, হয়তো জীবনটা সত্যিই এত কঠিন নয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: