সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
মঙ্গলবার, ৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সাংবাদিকের জুতা হাতে নিলেন আলিয়া ভাট

ডেইলি সিলেট ডেস্ক ::
বলিউডের অন্যতম নায়িকা আলিয়া ভাট। সাংবাদিকদের সঙ্গে সবসময়ই সুসম্পর্ক রক্ষা করে চলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এবার তেমনি কিছু দেখা গেল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে।

মা সোনি রাজদান ও বোন শাহিন ভাটের সঙ্গে একটি রেস্তোরাঁয় গিয়েছিলেন নায়িকা। সেখানে তাকে দেখেই হুমড়ি খেয়ে পড়েন সাংবাদিকরা। একপর্যায়ে সেখানে একজনের জুতা হারিয়ে যায়। বিষয়টি চোখে পড়ে আলিয়ার। তিনি এগিয়ে গিয়ে জুতাটি হাতে নিয়ে জিজ্ঞেস করেন, ‘এটি কার?’ তখন সাংবাদিকদের একজন বলেন, এটি আমার। তারপর নায়িকা নিজে জুতাটি তুলে নিয়ে এগিয়ে দেন।

যার জুতা হারিয়েছিল সেই ব্যক্তিও এরপর ধন্যবাদ জানান আলিয়াকে। নায়িকাও পাল্টা হাসি দিয়ে গাড়িতে উঠে চলে যান নিজ ঠিকানায়।

নেটপাড়ায় ভিডিওটি ভাইরাল হতেই আলিয়ার প্রশংসায় মেতেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘আপনি এত বিনয়ী বলেই আপনাকে ভালো লাগে।’ আরেক ব্যক্তি লেখেন, ‘ভীষণ মিষ্টি, সত্যিকার নম্র ও ভদ্র একজন মানুষ।’ তবে কেউ কেউ কটাক্ষ করতেও ছাড়েননি। একজন লিখেছেন, ‘সামনে সিনেমা রিলিজ না থাকলে এসব ভুলেও করতেন না।’

উল্লেখ্য, আলিয়া ভাটের পরবর্তী সিনেমা ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’। দীর্ঘ দিন পর এ সিনেমা পরিচালনা করেছেন বলিউড নির্মাতা করন জোহর। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন আলিয়া ভাট-রণবীর সিং। আগামী ২৮ জুলাই মুক্তি পাবে সিনেমাটি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: