সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৌলভীবাজারে ট্রেনের ৭৬টি অনলাইন টিকিটসহ কালোবাজারি আটক

মৌলভীবাজার প্রতিনিধি ::

ঈদ পূর্ববর্তী সময়ে কাউন্টারে টিকিট সংকটের সুযোগ কাজে লাগিয়ে কালোবাজারির চক্রগুলো বেশ সক্রিয় হয়ে উঠে। এমন অভিযোগে মৌলভীবাজারে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের মূলহোতা রানা ভট্টাচার্য্যকে (৩১) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-৯।

রোববার (২৫ জুন) জেলার শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউড়া ইউনিয়নের মৌলভীবাজার সড়ক ৩নং পুল এলাকায় র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল রানা ভট্টাচার্য্যকে গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে নিজের ব্যবহৃত স্মার্টফোন থেকে অবৈধ উপায়ে সংগ্রহ করা বিভিন্ন তারিখ ও সময়ের ৭৬টি অনলাইন টিকিট, ১টি মোবাইল এবং নগদ টাকা জব্দ করা হয়।

রানা শ্রীমঙ্গল উপজেলার দক্ষিণ ভাড়াউড়া এলাকার প্রাণ কৃষ্ণ ভট্টাচার্য্যের ছেলে।

সোমবার (২৬ জুন) র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্প এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, সাম্প্রতিক সময়ে মৌলভীবাজারসহ দেশের বিভিন্ন রেলস্টেশনে সংঘবদ্ধ কালোবাজারির একটি চক্র অবৈধ ভাবে ট্রেনের টিকিট অধিক মূল্যে বিক্রি করে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিচ্ছে। কাউন্টারে টিকিট সংকটের সুযোগকে কাজে লাগিয়ে এই চক্রগুলো বেশ সক্রিয়। তারা অনলাইনে ভিন্ন ভিন্ন জাতীয় পরিচয়পত্র (এনআইডি) কার্ড ও মোবাইল নম্বর ব্যবহার করে টিকিট সংগ্রহ করে চড়া দামে সাধারণ যাত্রীদের কাছে বিক্রি করছে।

এ সকল কালোবাজারিদের গ্রেফতারে র‌্যাব গোয়েন্দা তৎপরতা জোরদার করে। দীর্ঘদিন নজরদারিতে রাখার পর একটি সংঘবদ্ধ কালোবাজারি চক্রের সন্ধান পায় র‌্যাব-৯।

র‌্যাব আরও জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্প মৌলভীবাজারের একটি আভিযানিক দল গতকাল রোববার দুপুরে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন ভাড়াউড়া ইউনিয়নের মৌলভীবাজার সড়ক ৩নং পুল এলাকায় অভিযান পরিচালনা করে মৌলভীবাজারে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের মূলহোতা রানা ভট্টাচার্য্যকে (৩১) গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাব-৯ এর সিনিয়র এএসপি মিডিয়া অফিসার আফসান-আল-আলম জানান, কালোবাজারি চক্রের অন্যান্য সদস্য এবং যেকোন পর্যায়ের কালোবাজারির সাথে জড়িতদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৯ এর চলমান গোয়েন্দা নজরদারি এবং অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত রানা ভট্টাচার্য্যের বিরুদ্ধে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: