সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
রবিবার, ২১ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

৮০ লাখ রুপি প্রতারণার শিকার রশ্মিকা!

ডেইলি সিলেট ডেস্ক ::

আর্থিক প্রতারণার শিকার অভিনেত্রী রশ্মিকা মন্দনা। শেষবার তাকে স্পাই থ্রিলার মিশন মজনু (২০২৩)-এ দেখা গেছে তাকে। বর্তমানে আল্লু অর্জুনের পুষ্পা ২-র কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। অভিনেত্রী তার দীর্ঘদিনের ম্যানেজারের দ্বারা ৮০ লাখ রুপির প্রতারণার শিকার হয়েছেন তিনি। যদিও বর্তমানে এই ম্যানেজারকে বহিষ্কার করেছেন অভিনেত্রী।

গোটা বিষয়টা জানার পরই সেই ম্যানেজারকে বরখাস্ত করেন রূপা। কেরিয়ারের শুরু থেকেই এই ম্যানেজার সঙ্গে ছিলেন অভিনেত্রীর। পিঙ্কভিলার রিপোর্ট অনুযায়ী ম্যানেজার রশ্মিকাকে ৮০ লাখ রুপি প্রতারণা করেছেন। যদিও গোটা ঘটনা নিয়ে এখনও মুখ খোলেননি রশ্মিকা।

‘রশ্মিকাকে তার ম্যানেজার ৮০ লাখ রুপির প্রতারণা করেছেন। অভিনেত্রী এটা নিয়ে কোনও সিনক্রিয়েট করতে চাননি। ম্যানেজারকে বরখাস্ত করে বিষয়টার সঙ্গে মোকাবিলা করেছেন।’, জানান অভিনেত্রীর খুব কাছের এক সূত্র।

রশ্মিকা বর্তমানে পুষ্পা: দ্য রুল ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় পার্টের শ্যুট করছেন। অল্লু অর্জুন এই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেন। রশ্মিকা অভিনীত চরিত্রটির নাম ছিল শ্রীবল্লী। ২০২১ সালের হিট সিনেমা ছিল পুষ্পা। ছবিটি বিশ্বব্যাপী ৩০০ কোটির বেশি আয় করে। দ্বিতীয় পার্টও বেশ ভালো ব্যবসা করবে বলেই আশা রাখছেন বিশেষজ্ঞরা।

তার আসন্ন প্রকল্পগুলির মধ্যে রয়েছে অ্যানিমাল। যেটি পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা এবং এতে অভিনয় করেছেন রণবীর কাপুর, অনিল কাপুর এবং ববি দেওল। ১১ অগস্ট মুক্তি পাবে এই সিনেমা। ছবি বক্স অফিসে মুখোমুখি হবে ‘গদর ২’, ‘জেইলার’ আর ‘ওএমজি ২’-এর।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: