সর্বশেষ আপডেট : ২০ ঘন্টা আগে
বুধবার, ৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

৩ বছরে ৩ বার ভুয়া মৃত্যুর খবর, বিরক্তি গায়িকা

ডেইলি সিলেট ডেস্ক ::

৩ বছরে তিনবার মৃত্যুর গুজব ছড়াল জনপ্রিয় ভোজপুরি লোকসংগীত গায়িকা সারদা সিনহার। বারবার নিজের এমন মৃত্যুর খবর ছড়ানোয় বেশ বিরক্ত তিনি। এই বিখ্যাত গায়িকা পদ্মভূষণ পেয়েছেন সঙ্গীত জগতে তার অবদানের জন্য।

শনিবার (১৭ জুন) সোশ্যাল মিডিয়ায় একটা খবর ছড়িয়ে পড়ে যে সারদা সিনহা নাকি প্রয়াত হয়েছেন। আর তাতেই স্বাভাবিক ভাবে আহত হন তার ভক্তরা। পরে সেই গায়িকা নিজে পোস্ট করে জানান তিনি একদমই ঠিক আছেন। একই সঙ্গে এও জানাতে ভোলেন না যে তিনি বিরক্ত হয়ে গেছেন গোটা বিষয়ে। প্রতি বছর একই ভাবে তার মৃত্যু নিয়ে ভুয়া খবর ছড়ানো হয়।

তিনি এদিন বিরক্তি প্রকাশ করে ফেসবুকের পাতায় লেখেন , ‘প্রতি বছর লোকজন আমায় নিয়ে ভুয়া খবর ছড়ায়। প্রতি বছর একই গুজব রটে যে আমি নাকি মারা গেছি। এই সব খবর আমায় ভীষণ কষ্ট দেয়। ২০২০ সাল থেকে এই নিয়ে তৃতীয় বার আমার মৃত্যুর খবর ছড়াল। এখনও পর্যন্ত বিহারের সাইবার সেলের অফিসাররা অভিযুক্তকে চিহ্নিত করতে পারেননি।’

তারপর সারদা সিনহা তার পোস্টে আরও লেখেন এই বিষয়ে। জানান, ‘আমার ছেলে অংশুমান এই খবরের বিষয়ে আমায় জানাল। ওর থেকেই শুনলাম আমায় নিয়ে আবার এরম মিথ্যে, ভুল খবর রটেছে ফেসবুকের পাতায়।’

এর আগেও ২০২০ সালের ২৫ অগস্ট একই ভাবে তার মৃত্যুর খবর রটে যায় ফেসবুকে। তখন জানানো হয় এই গায়িকা নাকি করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন। সেই সময় আসলে একই নামের আরেক ব্যক্তি মারা গিয়েছিলেন। তিনি মতিহারীর সাব ইন্সপেক্টর ছিলেন। কিন্তু রটে যায় এই পদ্মভূষণ প্রাপ্ত গায়িকা নাকি প্রয়াত হয়েছেন।

এরপর আবার গত বছর অর্থাৎ ২০২২ সালের ৫ সেপ্টেম্বর যখন তিতলি উড়ি জো চলি গানের গায়িকা সারদা রাজন যখন প্রয়াত হন তখনও রটে যায় সারদা সিনহা নাকি মারা গিয়েছেন। এবার তৃতীয় বার তার মৃত্যুর ভুয়া খবর রটল।

তবে ফেসবুকে এই ট্রেন্ড নতুন নয়। আগেও উল্লেখ করা হয়েছে যে বাংলা বিনোদন জগতের পরিচিত অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের মৃত্যুর খবর গত সপ্তাহে রটে যায়। পরে তিনি নিজেই সেই খবর পোস্ট করে বলেন যে তিনি সুস্থ আছেন। একই সঙ্গে মশকরা করে বলেন এই মৃত্যুর খবর দেখালে কি তার বিমাগুলো ম্যাচিওর করবে? শুধু জয়জিৎ নন, রঞ্জিত মল্লিক থেকে কায়রন পোলার্ড সহ একাধিক স্বনামধন্য ব্যক্তির ভুয়া মৃত্যুর খবর এভাবেই একাধিক বার রটেছে সোশ্যাল মিডিয়ায়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: