সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ১৩ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সম্প্রীতি ও মৈত্রীর প্রত্যয়ে বিশ্বমৈত্রী ঢাকা’র বর্ষপূর্তি উদযাপন

ডেইলি সিলেট ডেস্ক ::

বিশ্বব্যাপী বাংলা ও বাঙালির সংস্কৃতিময় সম্প্রীতি ও মৈত্রীর বন্ধনে আবদ্ধ হওয়ার প্রত্যয়ে বিশ্বমৈত্রী সংস্কৃতি পরিষদ, বাংলাদেশ সংগঠনের বর্ষপূর্তি উদযাপন করেছে। সোমবার ( ৫ মে) সন্ধ্যায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনে আয়োজিত বর্ষপূর্তির এ অনুষ্ঠানে নাট্যজন মামুনুর রশীদকে কথা ও গানে সম্মাননা দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ের সচিব খলিল আহমদ।

বিশ্বমৈত্রী সংস্কৃতি পরিষদ, বাংলাদেশের সভাপতি প্রণব মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ষপূর্তির আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিক্ষাবিদ, গবেষক ও নাট্যজন অধ্যাপক আবদুস সেলিম, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ, দৈনিক ভোরের কাগজের সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, বিশ্বমৈত্রী সংস্কৃতির পরিষদের আন্তর্জাতিক কমিটির সদস্য ড. উত্তম সাহা ও বাংলাদেশের সাধারণ সম্পাদক অলক দাশগুপ্ত। এ সময় বিশ্বমৈত্রীর ভারত ও বাংলাদেশের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংগঠন সদস্যদের মনমুগ্ধকর সংগীত, নৃত্য এবং আবৃত্তি পরিবেশনের মাধ্যমে বর্ষপূর্তির অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলা হয়। সংগীত পরিবেশন করেন সাব্রিনা খান তন্দ্রা, শঙ্কর বসাক, ফয়েজুল বারী ইমু, অলোক দাশ গুপ্ত, ওহিদুল ইসলাম, মাহমুদুল হাসান, সলিল চৌধুরী, সানোয়ারা জাহান নিতু, মারুফ হোসেন, অনিমা মুক্তি গোমেজ, রজত শুভ্র বিশ্বাস, নজরুল, জাকারিয়া সুমন, রজত শুভ্র বিশ্বাস, নরেশ মন্ডল, বর্ষা রাহা, স্বন্দিপা বিশ্বাস, কান্তা ও রত্না। কবিতা আবৃত্তি করেন চন্দনা সেন গুপ্ত, জিনিয়া রুনা ও ফেরদৌস করিম তমাল, নৃত্য পরিবেশন করেন অঙ্কিতা দাশ গুপ্ত ও সুধা চক্রবর্তী।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: