সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সংসার প্রশ্নে রাজের উত্তর, দ্বিতীয়বার ভাবতে চাই না

ডেইলি সিলেট ডেস্ক ::

সম্প্রতি নায়ক শরীফুল রাজ ও চিত্রনায়িকা সুনহেরার ভিডিও ফাঁস নিয়ে পরীমনি ও রাজের সংসারে দেখা দিয়েছে ফাটল। পরীমনি জানিয়েছেন তিনি বিচ্ছেদ চান। এবার রাজও জানিয়ে দিলেন তার সিদ্ধান্তের কথা। বললেন, এ নিয়ে তিনি আর দ্বিতীয়বার ভাবতে চান না।

রোববার রাজ একটি ফেসবুক লাইভ অনুষ্ঠানে এসে জানিয়েছেন তিনি আর পরীমনি সেপারেশনে আছেন। এ বিষয়ে তিনি আর দ্বিতীয়বার ভাবতে চান না।

রাজ বলেন, ‘আমি আসলে তার (পরীমনি) সঙ্গে থাকতে সক্ষম না। আমি বিয়ের পরে নিজেকে বদলে ফেলেছি। মানুষ হিসেবে তার খেয়াল রাখার চেষ্টা করেছি। আমাদের সন্তান হওয়ার পর কিছু মানুষ আমার সংসারে যুক্ত হয়েছেন, তারা ভালো মানুষ নন। আমি কিন্তু ওর সব কথা শুনি, আমরা বিশ্বাস করি একে অপরকে খারাপ কাজের দিকে এগিয়ে দেব না। সেও আমার কাজ নিয়ে চিন্তিত, কিন্তু আমাদের কোনো প্রবলেম হলে সেই কথা আমি ২০ কোটি মানুষকে জানাতে চাই না।’

অফিসিয়ালি ডিভোর্সের দিকে আগাচ্ছেন কি না জানতে চাইলে অভিনেতা বলেন, ডিভোর্সের বিষয়টি চিন্তাভাবনার জন্য সময় লাগবে। পরীমনির মতো আমি হুট করে কিছু একটা লিখে ফেলি না। আমার নিজেকে ঠিক করা উচিত, কাজে ফেরা উচিত, আমার ভালো থাকা উচিত।

পরীর উদ্দেশে রাজ বলেন, যাই হোক না কেন, আমি তোমাকে ভালোবাসি। ভালো থেকো হাসিখুশি থেকো, বাচ্চাকে দেখে রেখো।

বাচ্চার দিকে তাকিয়ে সংসারে আর ফিরবেন কি না– এ প্রশ্নের উত্তরে রাজ বলেন, ‘কোনো চান্স নেই। প্রথম ঢাকায় এসে যেমন আমার মনে হয়েছিল, তেমনই মনে হচ্ছে নিজেকে।’ নতুন করে নিজের মতো জীবন শুরুর জন্য পরীমনির সহযোগিতাও চেয়েছেন রাজ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: