সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আসুন সরকারের পতন নিশ্চিত করি: গয়েশ্বর

ডেইলি সিলেট ডেস্ক ::

সরকারের পতন নিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, সরকারের সুবিধাভোগী ছাড়া, আসুন আমরা ছোট-বড় সব শক্তি একত্রিত হয়ে শেখ হাসিনা সরকারের পতন নিশ্চিত করি। আমাদের কথা আর জনগণের কথার মধ্যে একটি মিল রয়েছে। আমরা যেটা করি, এটাই জনগণ চায়।

তিনি বলেন, শেখ হাসিনা জনগণকে শত্রু মনে করে বলেই দেশে সুষ্ঠু নির্বাচন দেন না। সবার এক কথা, এ সরকারের পদত্যাগ এবং সুষ্ঠু নির্বাচন। এ লক্ষ্যে আমাদের মধ্যে বিভেদ নেই।

রোববার (৪ জুন) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর উত্তর যুবদলের উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গয়েশ্বর বলেন, জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়েছেন, তাতেই শেষ নয়, তিনি পাকিস্তানিদের বিতাড়িত করে বাংলাদেশের পতাকা আমাদের ফিরিয়ে দিয়েছিলেন। একটি জাতিকে স্বয়ংসম্পূর্ণ করা, আত্মনির্ভরশীল করা এবং সামনের দিকে এগিয়ে নেওয়ার যে প্রয়াস, তার সবই করেছিলেন জিয়াউর রহমান।

তিনি বলেন, ফ্যাসিবাদী সরকারের অধীনে যারা কর্মরত তাদের কাছে ভালো কিছু আশা না করা ভালো। তবে এটাও একটা সুখবর। তাদের আর বেশিদিন নেই। শেষ সময়ে হোক, অল্প সময়ের জন্য হোক, তাদের আসল চরিত্র বেরিয়ে আসছে। এর মাধ্যমে তাদের চিনতে সহজ হচ্ছে।

খালেদা জিয়ার প্রসঙ্গে এ বিএনপি নেতা বলেন, যিনি বিজয়ের আকাঙ্ক্ষাবোধ ও বিজয়ের তাগিদ উপভোগ করেন, তিনি খালেদা জিয়ার মতো আপসহীন হন। আর খালেদা জিয়াকে যদি আপসহীন নেত্রী মানি, তাহলে আমাদেরও তার মতো আপসহীন হতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশে গয়েশ্বর বলেন, আমরা জিয়ার সৈনিক, আমরা যুদ্ধ করছি, আমরা লড়াই করছি, আমরা পণ করি আর মার খাবো না। আমরা প্রতিরোধ করবো।

বিএনপি ভোটাধিকার আদায়ের জন্য লড়াই করছে উল্লেখ করে তিনি বলেন, জনগণকে বলবো, আমাকেই ভোট দিতে হবে- এমনটা নয়। আপনার ভোট দিনের বেলা কেন্দ্রে গিয়ে আমার বিপক্ষে হলেও দেন। তারপরও নিজের ভোট নিজে দেন। এজন্যই আমাদের নেতা তারেক রহমান বলেছেন, আপনারা আমার হাতকে শক্তিশালী করুন। নেতাকর্মীদের বলবো, দেশের মানুষ আমাদের সঙ্গে আছে, ভোটাধিকার আদায়ের আন্দোলনে আপনারা সব ধরনের প্রস্তুতি নিন।

এ বিএনপি নেতা বলেন, গণতন্ত্রের মাতা বেগম খালেদা জিয়ার সাময়িক অনুপস্থিতিতে নেতৃত্ব দিচ্ছেন আমাদের নেতা তারেক রহমান। তিনি হচ্ছেন ‘সান অব ডেমোক্রেসি’। অতএব আমরা সবাই ঐক্যবদ্ধ থেকে রাজপথে নামলে এ সরকার টিকবে না। গণতন্ত্রের জয় হবেই হবে।

গুম-খুন প্রতিরোধে ঘুরে দাঁড়াতে দলের নেতাকর্মীদের আহ্বান জানিয়ে গয়েশ্বর বলেন, আমরা গুম-খুনের এ অধ্যায়টা বন্ধ করতে চাই। এ বিষয়টি থাকুক আর আমরা কাজ করি, আমরা এটা চাই না। আর নয়। এজন্য আমাদের শক্তভাবে ঘুরে দাঁড়াতে হবে। পলায়নের মনোবৃত্তি চলবে না।

ঢাকা মহানগর উত্তর যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম মিল্টনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যুবদল সভপতি সুলতান সালাউদ্দীন টুকু, যুবদল ঢাকা মহানগর উত্তরের সদস্যসচিব মোস্তফা জগলুল পাশা পাপেল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: