সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
সোমবার, ৬ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দাম্পত্যের ৫০ বছরে ভালোবাসায় সিক্ত অমিতাভ-জয়া

ডেইলি সিলেট ডেস্ক ::

বলিউডের জনপ্রিয় জুটি অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন কেবল পর্দাতেই নন বাস্তবজীবনেও তাদের রসায়ন নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহের কমতি নেই। দেখতে দেখতে দাম্পত্য জীবনের ৫০ বছর কাটিয়ে ফেললেন এই দম্পত্তি।

বলিউডের কিংবদন্তি অভিনয়শিল্পী অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের ৫০তম বিবাহবার্ষিকী ছিল শনিবার (৩ জুন)। বিশেষ এ দিনে পরিবার, বন্ধুবান্ধব ও ভক্তদের ভালোবাসায় সিক্ত হয়েছেন তারা।

বিবাহ বার্ষিকী উপলক্ষে শুত্রবার (২ জুন) সোশ্যাল মিডিয়ায় মনের কথা লিখেন এই অভিনেতা। অমিতাভ লেখেন, ‘৫০ টা বছর একসঙ্গে কাটিয়ে ফেললাম। আমাদেরকে সব সময় সাপোর্ট করার জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ। সকলেই আমার ভালোবাসা নেবেন’।

তবে কেবলমাত্র অমিতাভ নয়। মা-বাবার বিবাহ বার্ষিকী উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন অমিতাভ জয়ার একমাত্র কন্যা শ্বেতা বচ্চন।

মা-বাবার একটি পুরনো ছবি পোস্ট করে এদিন অমিতাভ কন্যা লেখেন, ‘অনেক আগে একবার মাকে জিজ্ঞাসা করেছিলাম কিভাবে এতদিন সম্পর্ক টিকিয়ে রেখেছো তোমরা? কোন গোপন রহস্য লুকিয়ে রয়েছে পেছনে? মা হেসে জবাব দিয়েছিলেন, ভালোবাসা। এই একই প্রশ্ন করেছিলাম বাবাকেও। তিনি বলেন, সব সময় বউয়ের কথা শুনে চলতে হয়। বউ যা বলে সেটাই ঠিক। এটাই বিয়ে টিকিয়ে রাখার সবচেয়ে বড় মন্ত্র’।

বিয়েবার্ষিকীতে অমিতাভ ও জয়াকে সবচেয়ে উষ্ণ শুভেচ্ছাবার্তাগুলোর একটি দিয়েছেন ছেলে অভিষেক।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজ অ্যাকাউন্টে অমিতাভ ও জয়ার বেশ কিছু ছবি শেয়ার করেন অভিষেক। তার শেয়ার করা প্রথম ছবিটি ছিল সাম্প্রতিক। দ্বিতীয় ছবিটি বেশ আগের, যেখানে জয়ার কাঁধে মাথা রাখা অমিতাভকে হাস্যোজ্জ্বল দেখা যায়।

তৃতীয় ছবিতে দেখা যায়, অমিতাভের সঙ্গে ঘনিষ্ঠভাবে বসে আছেন জয়া। চতুর্থ ছবিটি ছিল ১৯৭৩ সালে দুজনের বিয়ের অনুষ্ঠানের।

ছবির ক্যাপশনে মা-বাবাকে বিয়েবার্ষিকীর শুভেচ্ছা জানান অভিষেক। জবাবে অমিতাভ বচ্চন লিখেন, ‘তোমাকে ভালোবাসি।’

অভিষেকের পোস্টের কমেন্টে অনেক তারকা অমিতাভ ও জয়া বচ্চনকে বিয়েবার্ষিকীর শুভেচ্ছা জানান। তাদের মধ্যে রয়েছেন অঙ্গদ বেদি, জয়া আখতার, কুনাল কাপুর, বিক্রান্ত মাসে, দিয়া মির্জা, ববি দেওল, রিতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’সুজা ও কাজল।

১৯৭১ সালে হৃষিকেশ মুখোপাধ্যায়ের ‘গুড্ডি’ সিনেমায় কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন অমিতাভ-জয়া। এরপরের বছরই তারা আবার একসঙ্গে ‘এক নজর’ সিনেমায় কাজ করেন। সেখানে তাদের সম্পর্ক আরও গভীর হয়। এরপরই ১৯৭৩ সালে বিয়ে করেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: