সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গাবতলীতে পাঁচ শতাধিক অবৈধ ঘর উচ্ছেদ, ১২ বিঘা জমি দখলমুক্ত

ডেইলি সিলেট ডেস্ক ::

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) আওতাধীন ৯ নম্বর ওয়ার্ডের গাবতলী বেড়িবাঁধের ভূমির আরশীনগর জামে মসজিদ থেকে ডিএনসিসির মালিকানাধীন আমিনবাজার পাইকারি কাঁচা মার্কেট পর্যন্ত অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। অভিযানে পাঁচ শতাধিক অবৈধভাবে নির্মিত ঘর উচ্ছেদ করে প্রায় ১২ বিঘার বেশি জমি দখলমুক্ত করা হয়েছে।

এছাড়াও অভিযানকালে ২টি মামলায় ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয় এবং অভিযানে জব্দ করা মালামাল তাৎক্ষণিক নিলামের মাধ্যমে ৫০ হাজার টাকায় বিক্রি করা হয়।

বৃহস্পতিবার (১ মে) সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। ডিএনসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা ড. মোহাম্মদ মাহে আলমের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন ডিএনসিসির নিরীক্ষা কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাসির উদ্দিন মাহমুদ, অঞ্চল-৪ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতাকাব্বীর আহমেদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুব হাসান ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান।

প্রধান সম্পত্তি কর্মকর্তা মোহাম্মদ মাহে আলম বলেন, এই স্থাপনাগুলো সম্পূর্ণ অবৈধভাবে গড়ে তোলা হয়েছিলো। বিভিন্ন সময় তাদের নোটিশ দিলেও তারা সাড়া দেয়নি। আমরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে ডিএনসিসির মালিকানা এই ভূমির অবৈধ সকল স্থাপনা উচ্ছেদ করে প্রায় বারো বিঘা জমি দখলমুক্ত করেছি। অভিযান একটি চলমান প্রক্রিয়া। অবৈধ দখলের বিরুদ্ধে এ অভিযান চলবে।

অভিযানের সময় আরও উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী কাউন্সিলর শাহিন আক্তার সাথী।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: