সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রতি শুক্রবারে দেশে কমপক্ষে চারকোটি মানুষ মসজিদে ইমামের খুতবা শুনে— বিভাগীয় কমিশনার

ইসলাম দুনিয়া ও আখেরাতের কল্যাণ চায় । ইসলামের নীতি আদর্শ মেনে একটি শান্তিপূর্ণ সমাজ বিনির্মাণে ইমামবৃন্দ কে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। আমরা যারা সমাজে বসবাস করি তথা সাধারণ মানুষ অনেক জানে, কিন্তু মেনে নেওয়ার প্রবণতা খুবই কম। প্রতি শুক্রবারে দেশে কমপক্ষে চারকোটি মানুষ মসজিদে ইমামের খুতবা শুনে থাকে, কিন্তু সমাজে আমরা এর প্রতিফলন কতটুকু দেখতে পাচ্ছি।

মঙ্গলবার ইসলামীক ফাউন্ডেশন সিলেটের আয়োজনে বিভাগীয় ইমাম সম্মেলনে সিলেটের বিভাগীয় কমিশনায় ড. মুহাম্মদ মোশাররফ হোসেন এসব কথা বলেন।

বিভাগীয় কমিশনার আরো বলেন, সমাজের সাধারণ মানুষকে হিংসা, বিদ্বেষ থেকে দূরে রাখতে হবে। ইমামগণ সমাজের সম্মানের আসনে অধিষ্ঠিত। অন্য পেশার লোকদের থেকে ইমামদের কথার প্রভাব বেশি, তাই দেশ জাতি ও সমাজের কল্যাণে প্রশিক্ষণ লব্দ জ্ঞান কাজে লাগাতে হবে। নিজ সম্মান বজায় রেখে চলতে হবে। যারা বিজয়ী হয়েছেন তাঁরা জাতীয় পর্যায়ে অংশ গ্রহণ করবেন, আমি আশাকরি সিলেটের সম্মান বয়ে আনতে তাঁরা কাজ করে যাবেন।

ইসলামিক ফাউন্ডেশন সিলেট বিভাগীয় কার্যালয়ের পরিচালক মোঃ মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের শুরুতে কালামে পাক থেকে তেলাওয়াত করেন ক্বারী শফিকুর রহমান। ইসলামিক ফাউন্ডেশন সিলেটের ফিল্ড সুপার ভাইজার সৈয়দ ফখরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন ইমাম প্রশিক্ষণ একাডেমী সিলেটের উপ পরিচালক শাহ মুহাম্মদ নজরুল ইসলাম।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মুহাম্মদ সেলিম পরে অতিথিবৃন্ধ বিভাগীয় পর্যায়ে বিজয়ীদের হাতে সম্মাননা স্মারক তুলেদেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: