সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রেম হয় মফস্বলে, শহরে বোঝাপড়া: নওয়াজউদ্দিন

ডেইলি সিলেট ডেস্ক ::

বলিউডের অন্যতম সফল অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। বাণিজ্যিক ছবিতে কাজ করে অভিনেতা হিসাবে নিজের জাত চিনিয়েছেন। ওটিটি প্ল্যাটফর্মেও নিজস্ব দর্শক তৈরি করেছেন তিনি। তবে এখন পর্যন্ত রোম্যান্টিক ঘরানার ছবিতে খুব একটা দেখা যায়নি নওয়াজকে। ‘ফোটোগ্রাফ’, ‘মোতিচুর চখনাচুর’ ছবির পরে সম্প্রতি ‘যোগীরা সারা রা রা’ ছবির মাধ্যমে প্রেমের ছবিতে ফিরেছেন অভিনেতা।

তবে শুধু ছবিতেই নয়, বাস্তবেও প্রেমে ফিরতে চান নওয়াজ। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন ‘সেক্রেড গেমস’ খ্যাত তারকা।

গত বছর থেকে দাম্পত্য কলহ ও সেই সংক্রান্ত মামলার সঙ্গে যুঝছেন নওয়াজ। অভিনেতা বিরুদ্ধে প্রতারণা ও গার্হস্থ্য হিংসার মামলা করেছিলেন তার স্ত্রী আলিয়া সিদ্দিকি। অভিনেতার সঙ্গে বিবাহবিচ্ছেদে চেয়েও আদালতের দ্বারস্থ হন আলিয়া। পাল্টা আলিয়ার বিরুদ্ধেও মানহানির মামলা ঠুকেছিলেন নওয়াজ। এমনকি, স্বামী-স্ত্রীর দাম্পত্য কলহে জড়িয়ে পড়েছিল তাদের দুই সন্তানও। শেষ পর্যন্ত আদালতে মধ্যস্থতায় মীমাংসা হয় নওয়াজ় ও আলিয়ার দাম্পত্য কলহের। তবে সেই সব তিক্ততা ভুলে এ বার জীবনে এগোতে চান অভিনেতা। আবার প্রেম পড়তে চান তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নওয়াজ বলেন, ‘প্রেমে পড়া তো ভাল ব্যাপার! প্রেম খুব ভাল জিনিস। প্রেমে পড়ুন, প্রেমে থাকুন। সেটা ভীষণ গুরুত্বপূর্ণ। আমি নিজেও খুব প্রেমিক মানুষ।’ বাস্তব জীবনে কি তবে নতুন করে প্রেমে পড়েছেন নওয়াজ়? অভিনেতার কথায়, ‘আমি সিনেমা ভালবাসি, তা ছা়ড়াও আরও অনেক কিছু ভালবাসি। জীবনে ভালবাসার জিনিস থাকা খুব দরকার।’

এখানেই শেষ নয়। প্রেম নিয়ে কথা বলতে গিয়ে নওয়াজ বলেন, ‘প্রেম তো মফস্বলে হয়। বড় বড় শহরে তো যেটা হয়, সেটা বোঝাপড়া। ছোট শহরে মানুষ নিজের মনের কথা প্রকাশ করতে ভয় পায় না। প্রেমে পড়ার জন্য তাদের টাকার অঙ্কের হিসাব করতে হয় না।’

সম্প্রতি মুক্তি পাওয়া রোম্যান্টিক-কমেডি ঘরানার ছবি ‘যোগীরা সারা রা রা’-তে ঘটকের চরিত্রে দেখা গিয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকিকে। অভিনেতা জানান, বাস্তব জীবনেও নিজের বন্ধুদের জন্য ঘটকালি করেছেন তিনি। সফলও হয়েছেন বেশ কিছু ক্ষেত্রে। অতীতের তিক্ততা কাটিয়ে নিজের জীবনে প্রেমেও কি সাফল্য পাবেন নওয়াজ। প্রশ্ন কৌতূহলী অনুরাগীদের।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: