সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জে বজ্রপাতে স্কুলছাত্রের মৃত্যু, আহত ৩

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জে বজ্রপাতে ইঞ্জিন চালিত নৌকা থেকে নদীতে পড়ে এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তার নাম- ওমর ফারুক (১৫)। সে জেলার ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের বাদে হরিপুর গ্রামের আলীম উদ্দিনের ছেলে ও দশম শ্রেণীর ছাত্র। এঘটনায় আহত হয়েছে একই গ্রামের কৃষক কালাচান মিয়া (৬৫), তার প্রতিবেশী আবুল কাশেম (৫৫) ও তার ছেলে শাহীন মিয়া (১৫)। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২৩ মে) সকাল ৯টায় ধর্মপাশা উপজেলার বাদে হরিপুর গ্রাম থেকে একটি ইঞ্জিনের নৌকায় ধান বোঝাই করে বিক্রি করার জন্য পাশের মধ্যনগর উপজেলা সদরের বাজারে নদী পথে নিয়ে যাচ্ছিল কৃষক কালাচান, আবুল কাসেম, তার ছেলে শাহীন মিয়া ও স্কুলছাত্র ওমর ফারুক। ওই সময় হালকা বৃষ্টির সাথে বজ্রপাত শুরু হয়। তখন ইঞ্জিনের নৌকার ওপরে থাকা স্কুলছাত্র ওমর ফারুক বজ্রপাতের শিকার হয়ে আহত হয়ে নৌকার ওপর থেকে নদীর পানিতে পড়ে নিখোঁজ হয়ে যায়। আর অন্য ৩জন আহত হয়ে নৌকার ওপর থেকে চিৎকার শুরু করলে, নদীতে থাকা জেলেরা ছুটে এসে তাদেরকে উদ্ধার করে। এঘটনাটি তাৎক্ষনিক ভাবে জানাজানি হওয়ার পর এলাকাবাসীর সহযোগীতা ৩ঘন্টা খোঁজাখুজি করে দুপুর ১২টায় নিখোঁজ স্কুলছাত্র ওমর ফারুকের মৃতদেহ উদ্ধার করা হয়।

ধর্মপাশা থানার ওসি মিজানুর রহমান সাংবাদিকদের এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: