সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

স্কলার্সহোমে বঙ্গবন্ধুর ‘জুলিও কুরি’ শান্তি পদক প্রাপ্তির ৫০তম বার্ষিকী উদযাপন

বঙ্গবন্ধুর জুলিও কুরি পদক বাংলাদেশের
প্রথম আন্তর্জাতিক সম্মাননা

— অধ্যক্ষ লে. কর্ণেল (অব.) মুনীর আহমেদ কাদেরী

স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসের অধ্যক্ষ লে. কর্ণেল (অব.) মুনীর আহমেদ কাদেরী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ১৯৭৩ সালের ২৩ মে বিশ্ব শান্তি পরিষদ কর্তৃক ‘জুলিও কুরি’ শান্তি পদকে ভূষিত করা হয়। মূলত নিপীড়িত, নিষ্পেষিত, নির্যাতিত মানুষের পক্ষে কাজ করার স্বীকৃতি স্বরূপ বঙ্গবন্ধু এই পুরস্কার লাভ করেন। বাংলাদেশের স্বাধীনতা এবং শান্তি প্রতিষ্ঠায় বঙ্গবন্ধুর মহান কীর্তি যুগ থেকে যুগে উচ্চারিত হতে থাকবে।

আমাদের এই প্রজন্মকে বঙ্গবন্ধুর জীবন থেকে সংগ্রামে অবিচল থেকে এগিয়ে যেতে হবে। বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক সম্মাননা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শান্তি পদক প্রাপ্তি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘জুলিও কুরি’ শান্তি পদক প্রাপ্তির ৫০তম বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আজ মঙ্গলবার (২৩ মে) সকালে স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাস অডিটোরিয়ামে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে দিনটি উদযাপন করা হয়। পদার্থবিজ্ঞান বিভাগের প্রভাষক ফাতেমা নওশীন তাবাসসুমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপাধ্যক্ষ আশরাফ হোসেন চৌধুরী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জীববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সুজিত রঞ্জন দেব, রসায়ন বিভাগের প্রভাষক জহিরুল ইসলাম। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন একাদশ শ্রেণির শিক্ষার্থী মো. মিজানুর রহমান ও দশম শ্রেণির শিক্ষার্থী আদিবা খান ঐশী প্রমূখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: