সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ১৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চাঁদের বক্তব্যকে ‘স্লিপ অব টাং’ বললেন রিজভী

ডেইলি সিলেট ডেস্ক ::
‘আমাদের এক দফা শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে’ রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের এমন বক্তব্যকে ‘স্লিপ অব টাং’ বলে আখ্যা দিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

তিনি বলেছেন, ‘আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনাকে নিয়ে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়কের বক্তব্য একটি ‘স্লিপ অব টাং’। এটা নিয়ে আওয়ামী লীগ উদ্দেশ্যমূলকভাবে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টা করছে।

মঙ্গলবার (২৩ মে) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

রিজভী বলেন, পত্রিকায় দেখলাম চট্টগ্রামে সোমবার (২২ মে) প্রকাশ্যে পিস্তল হাতে নিয়ে মিছিল করেছেন চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের বিনাভোটের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী। জঙ্গি কায়দায় প্রকাশ্যে পিস্তল হাতে মিছিলের অগ্রভাগে নেতৃত্ব দিয়েছেন। এ ঘটনার ২৪ ঘণ্টা পার হতে চললেও এখনো ‘পিস্তল মুস্তাফিজকে’ গ্রেফতার করেনি পুলিশ। তার বিরুদ্ধে কোনো মামলা পর্যন্ত হয়নি। এটি একটি ভয়ঙ্কর আলামত।

রিজভী বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এখন রাজনীতির ভাষা ত্যাগ করে সন্ত্রাসীদের ভাষায় কথা বলছেন। আওয়ামী লীগ নেতাকর্মীরা জনাতঙ্ক রোগে আক্রান্ত। ঘুমের মধ্যেও জনতার পদধ্বনিতে আঁতকে উঠছেন তারা। কারণ জবরদস্তি করে বেশীদিন ক্ষমতা দখল করে থাকা যায় না। সবকিছুর শেষ আছে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার দেশকে নরক রাষ্ট্রে পরিণত করেছে। আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে ভয়াবহ আওয়ামী তাণ্ডব আর তামাশা শুরু করেছে। পত্রপত্রিকা, ইলেক্ট্রনিক ও সোস্যাল মিডিয়ায় নানা রকম গুজব ছড়িয়ে গণমানুষকে বিভ্রান্ত করতে মাঠে নামানো হয়েছে সরকারের ‘পেইড বাহিনী’।দেশে দুর্বার গণআন্দোলনে উত্তাল রাজপথ আর বিদেশে রেড সিগন্যালের এ পরিস্থিতিতে সরকার পুরোপুরি বেপরোয়া-উন্মত্ত হয়ে উঠেছে। গোটা বিশ্ব থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছেন শেখ হাসিনা।

রিজভী বলেন, জনগণকে ধোকা দিয়ে আর বোকা বানানো যাবে না। শিগগির জনগণের দাবি না মানলে সেদিন আর বেশি দূরে নয়, গণতন্ত্রকামী জনগণই এবার আওয়ামী লীগের সন্ত্রাসী রাজনীতি সমাধিস্থ করবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: