সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কান উৎসবে প্রসেনজিতের নতুন সিনেমার পোস্টার

ডেইলি সিলেট ডেস্ক ::
টালিউডের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজেই শনিবার (২০ মে) সন্ধ্যায় একটি সুখবর দিয়েছেন। ইনস্টাগ্রামের পোস্টে সুখবরটি তিনি ভক্ত-অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এ পোস্টে বেশ কিছু ছবি প্রকাশ করে লিখেছেন, ‘দেবী চৌধুরাণী’ ছবির পোস্টার উন্মোচিত হবে আন্তর্জাতিক দর্শকের সামনে, ২০২৩ সালের কান চলচ্চিত্র উৎসবে। কান-এর ভারতীয় প্যাভিলিয়নে মার্শ দ্যু ফিল্মস-এ দেখা যাবে সেটি।

প্রসেনজিতের সেই পোস্ট দ্রুত সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায়। টালিউডের প্রায় সব তারকাই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নতুন যাত্রাকে শুভ কামনা জানিয়েছেন।

শুভ্রজিতের সিনেমায় ভবানী পাঠকের চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎকে। দেবী চৌধুরাণী হবেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এছাড়া সিনেমাটিতে থাকবে তারার হাট। গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সব্যসাচী চক্রবর্তী ও তার পুত্র অর্জুন চক্রবর্তীকে। আছেন, বিবৃতি চট্টোপাধ্যায়, দর্শনা বণিকও। সংগীত পরিচালনায় বিক্রম ঘোষ।

এ সিনেমায় অ্যাকশন দৃশ্যের পরিচালনার দায়িত্বে দেখা যাবে মুম্বাইয়ের বিখ্যাত অ্যাকশন ডিরেক্টর শাম কৌশলকে। তার অবশ্য আরও একটি পরিচয় আছে। তিনি অভিনেতা ভিকি কৌশলের বাবা।

দীর্ঘদিন ধরে এ বিষয়টি ছিল আলোচনা পর্যন্ত। সম্প্রতি মুম্বাইয়ে বৈঠক করতে গিয়েছিলেন পরিচালক শুভ্রজিৎ, তারপর সবশেষে চুক্তি স্বাক্ষরিত হয়। এ প্রসঙ্গে শুভ্রজিৎ বলেন, পুরো টিম নিয়ে শামজি কলকাতায় আসবেন। প্রথমবার বাংলা সিনেমায় কাজ করবেন তিনি। চিত্রনাট্য পড়ে ওর খুবই ভালো লেগেছে। এখানে অভিনেতাদের বিশেষ ওয়ার্কশপ করাবেন তিনি।

বলিউডের অনেক বিখ্যাত সিনেমার সঙ্গে জড়িয়ে আছে শামের নাম। ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’, ‘পিএস-১’, ‘পিএস-২’, ‘মণিকর্ণিকা’-সহ একাধিক সিনেমায় অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন তিনি। এ নতুন কাজ নিয়ে তাই খুবই উত্তেজিত পরিচালক। আপাতত শুটিংয়ের জন্য মানানসই জায়গার খোঁজ চলছে। জানা গেছে, এ সিনেমার শুটিং জুলাইয়ের পর শুরু হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: