সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জাতীয় পার্টির আরও ২ বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটি ঘোষণা

ডেইলি সিলেট ডেস্ক ::

জাতীয় পার্টির আরও দুটি বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটি ঘোষণা করা হয়েছে। সাবেক সংসদ সদস্য ফখরুজ্জামান জাহাঙ্গীরকে সমন্বয়ক করে রংপুর এবং আরেক সাবেক সংসদ সদস্য আব্দুল গাফফার বিশ্বাসকে খুলনা বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটির দায়িত্ব দিয়েছে দলটি।

শনিবার এ কমিটি ঘোষণা করা হয়। বেগম রওশন এরশাদের নির্দেশনায় এতে স্বাক্ষর করেছেন জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসীহ্ এবং বিরোধী দলীয় নেতার মূখপাত্র ও বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক কাজী মামুনূর রশীদ।

কমিটি গঠনের দ্রুততম সময়ের মধ্যে সাংগঠনিক তৎপরতা শুরুর নির্দেশনা জারি করা হয়েছে। অবিলম্বে এ আদেশ কার্যকর করা হয়েছে।

রংপুর বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটিতে ১০ জনকে সদস্য করা হয়েছে। এরা হলেন- সংসদের বিরোধী চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা, সাবেক এমপি ওয়াহিদুজ্জামান সরকার বাদশা, সাবেক এমপি জাফর ইকবাল সিদ্দিকী, অধ্যক্ষ মাহবুবুল আলম মিঠু, অধ্যক্ষ আসাদুজ্জামান চৌধুরী সাবলু, ড. আব্দুল্লাহ আল নাছের, ইঞ্জিনিয়ার মোস্তফা মহসিন সরদার, এজাজ আহম্মেদ খান , ইঞ্জিনিয়ার সাজিউল ইসলাম রকি ও মনজুরুল হক সাচ্চা।

অন্যদিকে খুলনা বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটিতে ১০ জনকে সদস্য করা হয়েছে। এরা হলেন- অ্যাড. মাহবুবুল আলম বাচ্চু, মোল্যা শওকত হোসেন বাবুল, অ্যাড. আকরাম হোসেন, অ্যাড.রতন কুমার মিত্র, মিজানুর রহমান মিজান, সৈয়দ ওয়াহিদুল ইসলাম তরুণ, অ্যাড.সাজ্জাদ হোসেন, আলমগীর সিকদার, মনিরুল ইসলাম ঝন্টু ও অ্যাড.মাসুদুর রহমান

এছাড়া সিলেট (অতিরিক্তি সংযুক্ত জেলা-ব্রাক্ষ্মণবাড়িয়া) বিভাগের সাংগঠনিক সমন্বয় কমিটিতে আরও দু’জনকে সদস্য করা হয়েছে। এরা হলেন মো. ফিরোজ খাঁন, সোলায়মান মজুমদার।

এছাড়া শিগগিরই বরিশাল বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটি ঘোষণা করা হবে বলে জানানো হয়েছে। উল্লেখ এরআগে গেলো ৭ মে প্রথম দফায় তিনটি বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটি গঠন করা হয়। দ্বিতীয় দফায় ৯ মে রাজশাহী বিভাগীয় সমন্বয় কমিটি ঘোষণা করা হয়।

অন্যদিকে দশম জাতীয় সম্মেলন প্রস্তুতির কেন্দ্রীয় কমিটিতে আরও ৪ জনকে সদস্য করা হয়েছে। তারা হলেন- অ্যাডভোকেট আব্দুল্লাহ আল হেলাল (ব্রাক্ষ্মণবাড়িয়া), সৈয়দ মোকাব্বের (ব্রাক্ষ্মণবাড়িয়া), আব্দুল আজিজ (ব্রাক্ষ্মণবাড়িয়া) ও ইঞ্জিনিয়ার সাজিউল ইসলাম রকি (দিনাজপুর)।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: