সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বনি-কৌশানী কবে বিয়ে করছেন জানালেন নায়িকার বাবা

ডেইলি সিলেট ডেস্ক ::

২০১৫ সালে মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তী পরিচালিত ছবি ‘পারব না আমি ছাড়তে তোকে’। সেই ছবির সেটেই তাদের প্রথম দেখা, তার পর প্রেম। আট বছর হল সম্পর্কে রয়েছেন বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়। নিজেদের প্রেম নিয়ে কখনও লুকোছাপা করেননি তারা। বার বারই প্রকাশ্যে একে অপরকে ভালবাসার কথা বলে এসেছেন বনি এবং কৌশানী। দুই পরিবারও খুশি তাদের সম্পর্ক নিয়ে।

একসঙ্গে ঘুরতে যাওয়া কিংবা কোনও অনুষ্ঠানে খাওয়াদাওয়া— মুখোপাধ্যায় এবং সেনগুপ্ত পরিবারকে সর্বদা দেখা যায় পাশাপাশি। বহু দিন ধরেই তাই বনি-কৌশানীকে একসঙ্গে দেখলেই একটাই প্রশ্ন উঠে আসে। প্রেমপর্ব তো চলছে অনেক দিন। এ বার চারহাত এক হবে কবে? বিয়ের দিনক্ষণ কি ঠিক হল? তবে বরাবরই এই প্রশ্ন এড়িয়ে যান নায়ক-নায়িকা। তারা এড়িয়ে গেলেও এমন প্রশ্ন এড়িয়ে গেলেন না নায়িকার বাবা।

১৭ মে ছিল কৌশানীর জন্মদিন। এ দিন শহরের একটি রেস্তরাঁয় খাওয়াদাওয়ার আয়োজন করেছিলেন নায়িকার বাবা। সেখানেই এক সাক্ষাৎকারে বনি-কৌশানীর বিয়ের পরিকল্পনা ফাঁস করলেন কৌশানীর বাবা। তিনি বললেন, “২০২৪ সালে ওদের বিয়ে হবে।” বাবার কথা শুনে খানিকটা অস্বস্তিতে কৌশানী। হবু শ্বশুরের কথা শুনে হেসে উঠলেন বনিও। তবে বাবার উত্তরে তেমন কোনও বাধাও দেননি। যদিও তারিখ বা বিয়ে সম্পর্কিত আর কোনও তথ্য জানা যায়নি।

বনি-কৌশানী একসঙ্গে একটি প্রযোজনা সংস্থাও খুলেছেন। নাম ‘বিকে এন্টারটেনমেন্ট’। তাদের প্রথম প্রযোজিত ছবি ‘ডাল বাটি চুরমা’। এই মুহূর্তে নায়ক নায়িকা ব্যস্ত নতুন চিত্রনাট্য শুনতে। তার পর নতুন ছবির কাজ শুরু করবেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: