সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ১৩ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে সড়ক দুঘর্টনায় নিহত ২

জৈন্তাপুর সংবাদদাতা :

সিলেটের জৈন্তাপুরে সড়ক দুঘর্টনায় ২জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন।

জানা গেছে, বুধবার (১৭মে) দুপুর সাড়ে ১২টার দিকে সিলেট-তামাবিল-জাফলং মহাসড়কের জৈন্তাপুর কাটাগাং নামক স্থনে ভয়াবহ এই সড়ক দুঘর্টনা ঘটে। জৈন্তাপুর ফায়ার সার্ভিস’র টিম এবং স্থানীয় জনতার চেষ্টায় হতাহতদের উদ্ধার করা হয়।

দুঘর্টনায় নিহতরা হলেন নিজপাট ইউনিয়নের লুৎমাইল হেলিরাই গ্রামের হাবিব উল্লার পুত্র নুরুল ইসলাম (৪৫), একই গ্রামের ইউসুফ আলীর পুত্র শাহেদ আহমদ (৩৫)। গুরুত্বর আহত সারীঘাট ডৌডিক গ্রামের আব্দুল করিমের পুত্র ট্রাক চালক মামুন আহমদ (৩৫),দরবস্ত তেলিজুড়ী গ্রামের আরব আলীর পুত্র রায়হান আহমদ (২০), লুৎমাইল গ্রামের ওয়ারিস আলীর পুত্র রুহল আমিন (৩৪)।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, দুপুর আনুমানিক সাড়ে ১২ টার দিকে জাফলং থেকে বালু ভর্তি একটি ট্রাক সিলেট মুখি এবং জাফলং মুখি অপর একটি ট্রাক অপর টেকিং করতে গিয়ে বালু ভর্তি ট্রাক গাড়িকে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পশ্চিম পাশে চলে যায় তখনই জৈন্তাপুর বাজারে নিয়ে আসা গরু বুঝাই ডিআই পিকআপ’র মধ্যে মূখোমূখি সংঘর্ষে পতিত হয়ে দু’টি গাড়ি খাদে পড়ে যায়। এতে পিকআপ গাড়িতে থাকা ২জন নিহত হন। নিহতরা গরু ব্যবসায়ী ছিলেন বলে জানান স্থানীয়রা।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) ওমর ফারুক বলেন, ঘটনার পর পরই আমাদের পুলিশ ফোর্স ঘটনাস্থলে প্রেরণ করা হয়, আমি সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহত ২ জনের লাশ ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: