সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ৫৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটিতে ১৮ জনকে অন্তর্ভুক্ত

ডেইলি সিলেট ডেস্ক ::

বেগম রওশন এরশাদের ডাকা জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটিতে নতুন করে আরো ১৮ জনকে সদস্য হিসেবে কেন্দ্রীয় আহবায়ক কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে।

সোমবার পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদের অনুমতিক্রমে তাদের অন্তর্ভুক্তিপত্রে স্বাক্ষর করেন সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসীহ্ এবং পার্টির সাংগঠনিক কমিটির প্রধান সমন্বয়ক কাজী মামুনূর রশীদ।

সম্প্রতি পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতার প্রতি সমর্থন জানিয়ে দলে সম্পৃক্ত হওয়া ও নবাগতদেরই কেন্দ্রীয় আহবায়ক কমিটিতে সদস্য হিসেবে অন্তর্ভূক্ত করা হয়।

এরা হলেন, দয়াল কুমার বড়ুয়া (চট্টগ্রাম), পীরজাদা সৈয়দ জুবায়ের আহমেদ (ব্রাক্ষ্মণবাড়িয়া), নাফিজ মাহবুব (ময়মনসিংহ), মেজর অবসরপ্রাপ্ত শিবলী মোহাম্মদ সাদিক (চাঁদপুর), মোহাম্মদ শামসুল আলম (কক্সবাজার), জাফর ইকবাল নিরব (পিরোজপুর), অ্যাড. সালেহ চৌধুরী (সিলেট), আবু কাওসার খান (ব্রাক্ষ্মণবাড়িয়া), মো. গোলাম মোস্তফা পাটওয়ারী (চাঁদপুর), অ্যাড. কাজী মোহাম্মদ নাসিরুল আলম (বান্দরবান), নাজমুল হক সিকদার ( নরসিংদী), মোহাম্মদ মোর্শেদ সিদ্দিকী (চট্টগ্রাম), শহিদুল ইসলাম সালাম (চট্টগ্রাম), নিরাপদ তালুকদার (খাগড়াছড়ি), উদয়ন বড়ুয়া (রাঙ্গামাটি), আবুল কালাম আজাদ (লক্ষ্মীপুর), ডা. সাইফুর রহমান (খুলনা) ও আসিফ আহমেদ মৃধা(চট্টগ্রাম)।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: