সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাগদান শেষ, প্রেমে মাখামাখি পরিণীতি-রাঘব

ডেইলি সিলেট ডেস্ক ::

অবশেষে বাগদান পর্ব শেষ। শুরু হল নতুন পথচলার। শনিবার (১৩ মে) আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার সঙ্গে বাগদান সারলেন পরিণীতি চোপড়া৷ এতদিন প্রেম নিয়ে নীরব থাকলেও কতটা প্রেমে তিনি মজে আছেন তা শেয়ার করলেন ভক্তদের সঙ্গে৷ দিল্লির সরকারি আবাসনেই পরিবার ও বন্ধু-বান্ধবদের নিয়ে আংটিবদল করলেন পরিণীতি৷

শনিবার (১৩ মে) সকাল থেকেই এই যুগলের বাগদানের পর্ব নিয়ে ছিল চর্চা। কখন শুরু হবে অনুষ্ঠান। কারা থাকবেন সেই অনুষ্ঠানে। কী কী হবে সেখানে? সব নিয়েই চলছিল জল্পনা। শেষ পর্যন্ত রাতের মধ্যেই এসে গেল তার ছবি। পরিণীতি চোপড়ার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকেই পোস্ট করা হল তাদের বাগদানের মুহূর্তের ছবি।

পরিণীতি ও দেশের তরুণ রাজনীতিবিদ রাঘবকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা৷ রাঘবের সঙ্গে ছবি শেয়ার করে পরিণীতি লিখেছেন, ‘আমি যা কিছু চেয়েছি… আমি হ্যাঁ বলেছি।’ এর সঙ্গে আংটির একটি ইমোজিও তিনি পোস্ট করেছেন। ঝড়ের গতিতে এই পোস্ট নিমেষে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়৷

এদিনের অনুষ্ঠানের জন্য সাজানো হয়েছিল রাঘবের বাড়ি। ফুল দিয়ে সাজানোর বাড়ির ছবি এসে যায় সকালেই। পরিণীতির বাগদানে হাজির হয়েছিলেন তার দুই ভাই সহজ আর শিবাঙ্গ। সাদা পোশাকে তারা হাজির হয়েছিলেন এখানে। বাগদানের আসরের বাইরে পাতা হয়েছিল রেড কার্পেট। অতিথিদের জন্যই এই ব্যবস্থা। মাঝে এক ঝলক দেখা যায় রাঘবকেও। সাদা পোশাকে তিনিও সেজেছিলেন দারুণ কায়দায়।

তবে এই অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিলেন পরিণীতির দিদি প্রিয়াঙ্কা চোপড়া। সকাল সকাল তিনি হাজির হন দিল্লিতে। নিক এবং মেয়েকে সঙ্গে নিয়েই তিনি চলে যান বাগদানের অনুষ্ঠানে। এছাড়াও এই অনুষ্ঠানে এসেছিলেন রাজনৈতিক জগতের তাবড় ব্যক্তিত্বও। ছিলেন আদিত্য ঠাকরে, পঞ্জাবের মুখ্যমন্ত্রী এবং দিল্লির মুখ্যমন্ত্রী। সব মিলিয়ে হাই ভোল্টেজ অনুষ্ঠান।

তবে অনুষ্ঠানের ছবি যাতে বাইরে না যায়, তার জন্য আগে থেকেই ব্যবস্থা করা হয়েছিল৷ জানা গিয়েছিল, কোনও মোবাইল ফোন নিয়ে ভিতরে যেতে পারেননি অতিথিরা। তাই ভিতরের অনুষ্ঠানের কোনও ছবিই বাইরে আসেনি। শেষ পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় নিজেই ছবি দিয়ে বাগদানের আনুষ্ঠানিক ঘোষণা করলেন পরিণীতি আর রাঘব।

জানা গিয়েছে, পুরোপুরি পাঞ্জাবি স্টাইলে নাচ-গানের মাধ্যমে বাগদান সম্পন্ন হয়েছে পরিণীতির ও রাঘবের৷ বাগদানের থিম রাখা হয়েছিল প্যাস্টেল।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: