সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগরের মতবিনিময় সভা

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগর এর নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ( ১১ মে) বৃহস্পতিবার দুপুরে নগরীর ২২ নং ওয়ার্ডের উপশহর এলাকায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্বাস চৌধুরী লিটন এর সভাপতিত্বে ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগর এর
সাধারণ সম্পাদক আব্দুল হক সাধুর পরিচালনায়, সিসিক এর মেয়র প্রার্থী হিসাবে বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। এ সময় তিনি বলেন, সিলেটবাসীর জন্য আমি কাজ করে যেতে চাই, বাংলাদেশ আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে দীর্ঘদিন থেকে আমি দলের জন্য কাজ করেছি। আমার নেত্রী বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক আমি কাজ করবো। আমি সিসিক নগর পিতা হতে চাই না, জনগনের সেবক হতে চাই, আগামী দিনে এই একটি ব্যতিক্রমী উপায়ে আমি সিলেট সিটি করপোরেশনকে পরিবর্তন করতে চাই। সারাদেশে যে উন্নয়ন হচ্ছে সেই ধারা অব্যাহত রাখতে আপনারা নৌকা মার্কায় ভোট দিবেন। ইনশাআল্লাহ জননেত্রী শেখ হাসিনা আমাদের কখনও নিরাশ করবেন না। তিনি সিলেটের উন্নয়নে সবসময় আন্তরিক।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, প্রধান প্রক্তা হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিজিত চৌধুরী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা হাজী আব্দুল মতিন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট সালেহ আহমদ সেলিম, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএমসিসিআই) পরিচালক হুরায়রা ইফতার হোসেন, সিলেট মহানগর আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো. জোবের খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মো. আব্বাস উদ্দিন, সাবেক যুবলীগ নেতা ও মহানগর আওয়ামী লীগের সদস্য সুদীপ দে, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, মহানগর আওয়ামী লীগের সদস্য খলিলুর রহমান, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগর এর সভাপতি এডভোকেট সংকর কুমার দে ।

অন্যান্যদের মাঝে উপস্থিত বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগর এর সহ সভাপতি সুরত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মুহিবুর রহমান (মেম্বার ), সাংস্তৃতিক সম্পাদক আব্দুল মজিদ, সাংগঠনিক সম্পাদক দিলোওয়ার হোসেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার সহ সভাপতি মনরী, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সদর ইউনিট কমিটির সহ সভাপতি নুরুল হক, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি নুরুল হক, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগর উপদেষ্টা জহির হাজারী জুয়েল, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগর এর প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আব্দুস শহীদ, আরোও উপস্থিত ছিলেন সাইফুল ইসলাম, আমিনুল ইসলাম, দুদু মিয়া, শাফিয়া বেগম, লুৎফুর রহমান রাজু, গোরাম হোসেন, শামীম আহমদ, সিলেট জেলা সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা প্রচার সম্পাদক আব্দুস সালাম। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: