সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ১৫ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অনুপ্রবেশ ঠেকাতে জবিতে ১০ ফুট উঁচু সীমানা দেয়াল

ডেইলি সিলেট ডেস্ক ::
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অনাকাঙ্খিতভাবে বেড়েছে চুরির ঘটনা। বিশ্ববিদ্যালয়ের ছাত্রী কমন রুমের সামনের দেয়ালের ভাঙ্গা অংশ দিয়ে এবং ২নং গেইটের পাশে নিচু দেয়াল দিয়ে হর হামেশাই বহিরাগতরা অনুপ্রবেশ করে এমন ঘটনা ঘটাচ্ছে।

বহিরাগতদের অনুপ্রবেশ এবং চুরির মতো অনাকাঙ্ক্ষিত ঘটনা ঠেকাতে বিশ্ববিদ্যালয়ের চারপাশের সীমানা প্রাচীর সংস্কার করে নতুন করে ১০ ফুট উঁচু সীমানা প্রাচীর নির্মাণ করছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। নতুন এই সীমানা প্রাচীরের উপরে থাকছে প্যাচানো তারকাটা।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, বিশ্ববিদ্যালয়ের পর্যাপ্ত নিরাপত্তার রক্ষার তাগিদে আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসনকে অনুরোধ করে চার পাশে দেওয়াল সংস্কার করার উদ্যোগ নিয়েছি। পূর্বে বিশ্ববিদ্যালয় চারপাশের দেয়াল কিছুটা নিচু ছিল এবং বেশ কয়েকটি জায়গায় অসংগতি ছিল, যার কারণে বেশ কয়েকবার বিশ্ববিদ্যালযয়ে চুরির ঘটনা ঘটেছে। এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে আমরা দেয়াল উঁচু করার পাশাপাশি দেয়ালের উপরে তার কাটা ব্যবস্থা করেছি।

প্রসঙ্গত, এর আগে গত বছরের ৮ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের পরিবহন দপ্তর ও ছাত্রী কমনরুমে এবং ২০ আগস্ট বিশ্ববিদ্যালয়ে ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেলে কাঁচের দরজা ভেঙে চুরি করা হয়েছিল। প্রত্যক্ষদর্শী নিরাপত্তা রক্ষী এবং তদন্ত কর্মকর্তাদের বরাতে জানা যায় চোর দেয়ালের ভাঙ্গা অংশ দিয়ে প্রবেশ করেছিল

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: